বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মৌলভীবাজারে প্রবাসী নারীর মৃত্যু, লকডাউন ৫ বাড়ি

মৌলভীবাজারে প্রবাসী নারীর মৃত্যু, লকডাউন ৫ বাড়ি

সিলেটের বার্তা ডেস্ক:: মৌলভীবাজারে যুক্তরাজ্য ফেরত এক প্রবাসী নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। এঘটনায় লক ডাউন করা হয়েছে ৫টি বাড়িকে।

রোববার (২২ মার্চ) সকালে সদর হাসপাতালে ৬০ বছর বয়সী ওই নারীর মৃত্যু হয়। এ খবর পেয়ে সোমবার (২৩ মার্চ) দুপুরে তার বাড়ি ও আশপাশের চারটি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন।

স্থানীয়রা জানিয়েছেন, এক মাস আগে লন্ডন থেকে দেশে ফেরেন ওই বৃদ্ধা। রোববার সকালে হৃদরোগের কথা বলে ওই বৃদ্ধাকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরীক্ষা না করেই তাড়াহুড়ো করে তাকে শহরের একটি প্রাইভেট ক্লিনিকে নেন স্বজনরা।

সেখানে ইসিজি করে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হন তারা। ক্লিনিক থেকে মরদেহ বাড়িতে নিয়ে গোপনে দাফন করা হয়।

ওই প্রাইভেট ক্লিনিকের পরিচালক জানিয়েছেন, যখন আমাদের কাছে বৃদ্ধাকে নিয়ে আসা হয়, তার আগেই তার মৃত‌্যু হয়েছিল। আমরা ইসিজি করে ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছি।

প্রতিবেশীরা অভিযোগ করেছেন, ওই বৃদ্ধা করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। এজন্য গোপনে দাফন করেছেন স্বজনরা। মৃত্যুর ৩৬ ঘণ্টা পর খবর পেয়ে বৃদ্ধার বাড়িসহ পাঁচটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

প্রশাসন সূত্রে জানা যায়, ওই বৃদ্ধার মৃত্যু নিয়ে অভিযোগ উঠলে সোমবার সকালে জরুরি বৈঠকে বসেন সিভিল সার্জনসহ মৌলভীবাজারের করোনা প্রতিরোধ কমিটি। সভার সিদ্ধান্ত অনুযায়ী পাঁচটি বাড়ি লকডাউন করা হয়।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহিদ আহমদ বলেন, এ বিষয়ে এখন নিশ্চিত করে কিছু বলতে পারব না। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। এ বিষয়ে নিশ্চিত হয়ে পরে জানানো হবে।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান বলেছেন, বৃদ্ধার মৃত্যুর পর তার বাসাসহ পাঁচটি বাসা লকডাউন করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

 

শেয়ার করুন
  •  
  • 101
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত