শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

২রা জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
মৌলানাকে স্বামী বানিয়ে যা বললেন নায়িকা সানা

মৌলানাকে স্বামী বানিয়ে যা বললেন নায়িকা সানা

সানা খান। মুম্বাইয়ের প্রাক্তন অভিনেত্রী তিনি। নাম-যৌলশ রয়েছে তার প্রচুর। একজন মৌলানা, মুফতি সর্বোপরি আলেমে দ্বীনকে স্বামী হিসেবে গ্রহণ করে নিয়েছেন স্বানন্দে।

একজন মৌলানা, মুফতির বউ হতে পারা ভাগ্যের ব্যাপার।

গত নভেম্বরে গুজরাটের আলেম মৌলানা মুফতির সঙ্গে বিয়ে করেছেন প্রাক্তন অভিনেত্রী সানা খান। ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে করে কাশ্মীর থেকে মধুচন্দ্রিমা সেরে এসেছেন সানা ও মুফতি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় একের পর এক ট্রোলিং এর মুখে পড়েছেন দুজনে। যদিও সানা এসবে মোটেই কান দিচ্ছেন না। মুফতিকে বিয়ে করে তিনি খুবই খুশি। এমন একজন মানুষকেই তিনি বিয়ে করতে চেয়েছেন বলে জানিয়েছেন।

হঠাৎ করে সিদ্ধান্ত নিয়ে বিয়ে করেননি বলেই জানিয়েছেন সানা। তিনি বলছেন, ‘রাতারাতি সিদ্ধান্ত নিয়ে বিয়ে করিনি। ওর মতো একজন মানুষ নিজের জীবনে আমি বরাবর প্রার্থনা করে এসেছি। ও খুবই ভদ্র একজন মানুষ আর সেটাই আমি পছন্দ করি। ও জাজমেন্টালও নয়।’

সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সানা ট্রোলিং এর বিষয়ে বলেছেন, ‘আমার স্বামী একজন ভালো মানুষ। আর আমার চোখে ও সুপুরুষ। আপনাদের চোখে হয়তো নয়। তবে তাতে আমার কিছু যায় আসে না।’

২০১৭ সালে সানার সঙ্গে আনাস সাইদ মুফতির প্রথম দেখা হয়েছিল মক্কায়। এর পরে ২০১৮-য় ইসলাম সম্পর্কে কিছু বিষয় জানার জন্য তিনি মুফতির সঙ্গে আবার দেখা করেন। ২০২০ সালে আবার দুজনের দেখা হয়েছিল।

উল্টোদিকে মুফতিও সানাকে বিয়ে করে খুব খুশি। আর তাই ট্রোলিং নিয়ে তিনি মাথা ঘামাচ্ছেন না। মুফতি বলেছেন, অন্য কারোকে বিয়ে করলে হয়তো আমি এত খুশি হতাম না। ওর মন খুব পরিষ্কার। আমি সবসময়ে এমন একজন মহিলাকেই পছন্দ করি যে আমায় পরিপূর্ণ করবে। লোকজন আমায় জিজ্ঞাসা করে, কীভাবে একজন অভিনেত্রীকে আমি বিয়ে করলাম। কিন্তু যাদের মন ছোট তারাই এমন করে। এটা আমার জীবন এবং সেটা নিয়ে অন্য কারও মন্তব্য করার কোনও অধিকার নেই। মানুষ ভাবতেই পারে আমাদের একসঙ্গে মানায় না। কিন্তু শুধু আমরাই জানি আমরা পরস্পরের জন্য কতটা সঠিক।

অক্টোবরে সানা চলচ্চিত্র ও গ্ল্যামার জগত থেকে বিদায় নেন। তিনি জানান এবার তিনি ধর্মের কাজে মন দেবেন।

শেয়ার করুন
  •  
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত