শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৮:০৩ অপরাহ্ন৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

৫ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
যাত্রা শুরু করলো আমানা মিডিয়া

যাত্রা শুরু করলো আমানা মিডিয়া

সংবাদ বিজ্ঞপ্তি:: ভার্চুয়াল শুভ উদ্বোধন অনুষ্ঠান। প্রাণবন্ত স্যোসাল মিডিয়ার পরিবেশ। করোনাকালের এই পরিস্থিতি অতিথিরা একে-অপরকে দেখে আনন্দে আত্মহারা। আমানা মিডিয়ার যাত্রা শুরু উপলক্ষে ভার্চুয়াল জগতে জোম ভিডিও’র মাধ্যমে এমনই এক অনাড়ম্বর অনুষ্ঠান উপহার দিয়েছে আমানা মিডিয়া পরিবার।

গতকাল ১৪ জুন, রোববার বাংলাদেশ সময় রাত ৭টায় আমানা মিডিয়া (অনলাইন) টিভিতে সরাসরি সম্প্রচারের মধ্যদিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে আমানা মিডিয়া। আমানা মিডিয়া নিউজ পোর্টালের সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীর উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফিজ শুবায়েত রব্বানী।

এতে মিডিয়ার গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা রাখেন আমানা মিডিয়ার উপদেষ্টা সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী, বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা শাহ নজরুল ইসলাম, ডক্টর মাওলানা আহমদ বদরুদ্দীন খান।

আমানা মিডিয়া (অনলাইন) টিভি’র সিইও হাফিজ মাওলানা মুখলিছুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এতে শুভেচ্ছা বিনিময় করেন মুফতি মওসুফ আহমেদ (লন্ডন), লেখক ও গবেষক মাওলানা লাবিব আব্দুল্লাহ (ময়মনসিংহ), শেখ আবু তাহের ফারুকী (লন্ডন), মাওলানা শেখ নূরে আলম হামিদী (লন্ডন), মাওলানা সাদিকুর রহমান (লন্ডন), মাওলানা হাফিজ সৈয়দ তামিম আহমদ (লন্ডন), মাওলানা মামনুন মুহিউদ্দিন (লন্ডন), মাওলানা জয়নাল আবেদীন (লন্ডন), মাওলানা আব্দুল মুকসিত (সৌদিআরব), মাওলানা আলীনূর (সৌদিআরব), মাওলানা জসিম উদ্দিন (লন্ডন), মুফতি সৈয়দ রিয়াজ আহমেদ (লন্ডন), আলহাজ্ব জামিল বদরুল (লন্ডন), মাওলানা আখতারুজ্জামান তালুকদার (সিলেট), মাওলানা ইসহাক কামাল ঢাকা, মাওলানা আনিসুর রহমান (লন্ডন), সাংবাদিক রুস্তম খান (সৌদিআরব), মাওলানা আমিরুল ইসলাম (লন্ডন), মাওলানা সাইদুজ্জামান আল হায়দর (সুনামগঞ্জ), মাওলানা ইলিয়াস আহমদ (সুনামগঞ্জ), মাওলানা আখতারুজ্জামান (লন্ডন), মাওলানা ফরহাদ আহমেদ (সিলেট), মাওলানা সাইফুদ্দীন ইউসুফ ফাহিম (ঢাকা), আতিকুর রহমান নগরী (সিলেট), মুহাম্মদ আব্দুল বছির সরদার (সুনামগঞ্জ), মুফতি সিরাজুল ইসলাম, মুফতি আব্দুল মালিক ত্বাহা (সুনামগঞ্জ) প্রমুখ।

ইসলামী সঙ্গীত পরিবেশন করেন বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী আরিফ রব্বানী।

উদ্বোধনী অনুষ্ঠানে মাসিক তৌহিদী পরিক্রমা সম্পাদক মাওলানা শাহীনূর পাশা চৌধুরী বলেন আমানা মিডিয়ার উদ্যোক্তা সবাই আমার অতি ঘনিষ্টতম। বাংলাদেশ, ইউরোপ ও মধ্যপ্রাচ্য থেকে প্রোগ্রামে অংশগ্রহণকারী সবাইকে তিনি সহযোগিতা করার আহবান জানিয়ে বলেন মিডিয়া জগতে নতুন সংযোজন হিসাবে আমানা গুরুত্বপূর্ণ অবদান রাখবে এই প্রত্যাশা আমার।

ইমাম প্রশিক্ষণ একাডেমি হবিগঞ্জ জেলার উপপরিচালক মাওলানা শাহ নজরুল ইসলাম বলেন মিডিয়া দেশের চার স্তম্ভের একটি। মিডিয়া ছাড়া দেশ, জাতি, সমাজ ও ইসলামের খেদমত করা অসম্ভব। আমাদের কওমি ঘরানার অনেকে এখন মিডিয়া মুখী হচ্ছেন এটি নিসন্দেহে সুসংবাদ। তবে বস্তুনিষ্ঠতা, ধারাবাহিকতা ও মানসম্মত কাজের এখনো অভাব। আমানা মিডিয়ার সাথে নিজেকে সম্পৃক্ত করার আশ্বাস দিয়ে বলেন আশাবাদী আমানা মিডিয়া সেই অভাব পুরনে কাজ করবে। তিনি সবাইকে সহযোগিতা করার জন্য আহবান জানান।

মাসিক মদিনা সম্পাদক ড. মাওলানা আহমদ বদরুদ্দীন খান বলেন আমানা মিডিয়ার সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী আমাদের অত্যন্ত পরিচিত ও ইসলামি আন্দোলনের নিবেদিত কর্মী। তার সঙ্গী সাথী নিয়ে আমানা মিডিয়ার কার্যক্রম শুরু করতে যাচ্ছেন। তিনি মিডিয়া অঙ্গনে আমানার পদার্পণকে স্বাগত জানিয়ে বলেন বিদায় হজ্জের ভাষনে মহানবী স. মিডিয়ার প্রতি গুরুত্বারোপ করে গেছেন। অন্যের নিকট পৌঁছে দেওয়ার সেই দায়িত্ববোধ থেকে আমানা মিডিয়ার আত্মপ্রকাশ বলে আমি মনে করি। আমানা মিডিয়াকে সর্বাত্তক সহযোগিতা করার আশ্বাস দিয়ে তিনি আরো বলেন বর্তমান ডিজিটাল যুগে ইসলাম বিদ্বেষী ও হলুদ মিডিয়ার বিপরীতে ‘আমানা মিডিয়া’ ইসলামের দাওয়াত তথা সঠিক সংবাদ জাতির সমানে তুলে ধরতে বলিষ্ঠ ভুমিকা পালন করবে।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 69
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।