বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৩২ পূর্বাহ্ন৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

৫ই সফর, ১৪৪২ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
যাত্রা শুরু করল নর্থ ব্রঙ্কস বিজনেস এসোসিয়েশন

যাত্রা শুরু করল নর্থ ব্রঙ্কস বিজনেস এসোসিয়েশন

প্রবাস বার্তা:: যাত্রা শুরু করেছে নর্থ ব্রঙ্কস বিজনেস এসোসিয়েশন। সাত সদস্যের কমিটি নিয়ে তা আত্মপ্রকাশ করেছে।

যুযক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের নর্থ ব্রঙ্কস বাংলাদেশি অধ্যুষিত নরউড এলাকায় বাংলাদেশি ব্যবসায়ীদের প্রথম সংগঠন নর্থ ব্রন্স বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন (এনবিবিএ) এর সাত সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। নতুন কমিটি সেফ হেলথ মেডিকেল পরিচালক জিলাল আহমেদ সভাপতি ও লংগ্রেভিটি হেলথ সার্ভিসেস এর রিজিওনাল ম্যানেজার রোকন হাকিম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। একই সঙ্গে জমজম ড্রাগ কর্ণধার নাফিউল হক কোষাধ্যক্ষ করা হয়।

নতুন কমিটির নির্বাচিত অন্যান্য দায়িত্বশীলরা হলেন-সহ সভাপতি আদর ফ্যাশন এর কর্ণধার মুহাম্মদ মজিদ আলী, হাকিম এন্ড কো: মাল্টিসার্ভিসেস প্রেসিডেন্ট মান্না মুনতাসির সাংগঠনিক সম্পাদক এবং কার্যকরী সদস্য হলেন ষ্টার ফার্নিচার কর্ণধার রকি আলিয়ান, কারী কাবাব এর মালিক মোহাম্মদ সাইফুল আলম (শাহীন)।

এছাড়াও তিন সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করেন। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন বাংলা টাউন এর কর্ণধার কয়সারুজামান কয়েস, গাউসিয়া সুপারমার্কেট এর কর্ণধার আতাউর রহমান ও ঢাকা সুপারমার্কেট এর মালিক মোহাম্মদ সালাহউদ্দিন সোহাগ।

এছাড়া কমিটির নতুন সদস্য গ্রহণ করা হয়। সদস্যরা হলেন মদিনা মনোয়ারা গ্রোসারি মালিক এমডি মামুন খান, শাহজালাল গ্রোসারি মালিক এমডি মামুন ভূঁইয়া, এইচ এন্ড বি ট্যাক্স এর কর্ণধার বাহার উদ্দিন, ইউনিভার্সাল ট্রাভেল এন্ড ট্যুরস এর কর্ণধার কারী খালেদ মিয়া, এবং চৌধুরী প্রফেশনাল এর মালিক ব্যরিস্টার মিজানুর রহমান চৌধুরী, উপস্থিত সবার সম্মতিতে দুই বৎসর জন্য কমিটি ঘোষণা করা হয়।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 38
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।