মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪৪ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
যুবলীগ নেতার বাড়িতে অগ্নিসংযোগ: গোয়াইনঘাটে দুই আসামীর জামিন না মঞ্জুর

যুবলীগ নেতার বাড়িতে অগ্নিসংযোগ: গোয়াইনঘাটে দুই আসামীর জামিন না মঞ্জুর

জামিন না মঞ্জুর হওয়া দুই আসামী। ছবি: সংগৃহীত

গোয়াইনঘাট থেকে নিজস্ব সংবাদদাতা:: সিলেটের গোয়াইনঘাটে যুবলীগ নেতার বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় দায়ের করা মামলায় দুই আসামীর জামিন না মঞ্জুর করেছেন আদালত।

উপজেলার ৩ নং পূর্ব জাফলং ইউনিয়নের আসাম পাড়া হাওড় গ্রামের বাসিন্দা ও ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবুল কাশেমের বাড়িতে হামলা, অগ্নি সংযোগ ও লুটের ঘটনায় দায়েরকৃত মামলার ধৃত দুই আসামীর জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

শুক্রবার এ ঘটনায় দায়েরকৃত মামলার দুই আসামিকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে গ্রেফতার করে গোয়াইনঘাট থানা পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা এস,আই মতিউর রহমানের নেতৃত্বে পুলিশ সদস্যরা আসামিদের গ্রেফতার করে গোয়াইনঘাট নিয়ে আসেন।
গোয়াইনঘাট থানার দায়েরকৃত মামলা নং জি আর ১২৮/২০২০ মূলে ধৃত ৫ ও ৬ নং অপরাধী আসামি রাসেল মিয়া,রেজাউল করিম রেজাকে গোয়াইনঘাট থানা পুলিশ শনিবার বেলা ২টায় সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালতের বিচারক অঞ্জন দেবের আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালতে আসামিদের জামিন শুনানি অনুষ্টিত হয়। বাদী পক্ষে এডভোকেট জামাল উদ্দিন ও বিবাদী পক্ষে এডভোকেট মোঃ শাহজালাল শুনানিতে অংশ নেন।
শুনানি শেষে বিজ্ঞ আদালত আসামিদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, যে পূর্ব শত্রুতার জের ধরে গত ৫ মে রাতে গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কাশেমের সাথে তার প্রতিবেশী আব্দুল হান্নানের সাথে মারামারির ঘটনা ঘটে। এরই প্রেক্ষিতে আব্দুল হান্নান ও তার স্বজনরা মিলে ঐ দিন দিবাগত রাত সাড়ে ১১টায় যুবলীগ নেতা আবুল কাশেমের বাড়িতে হামলা চালায় ও বসত ঘর সমুহে অগ্নি সংযোগের ঘটনা ঘটে । এতে ওই যুবলীগ নেতার দুইটি বসতঘর,একটি মোটর সাইকেল,ঘরে থাকা ফ্রিজ,টিভিসহ ঘরের মূল্যবান সব আসবাবপত্রসহ পুড়ে ছাই হয়ে যায়। এতে ১০-১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে মর্মে ৬ জনের নামোল্লেখসহ অপরাপর জড়িদের বিরোদ্ধে দায়েরকৃত মামলায় উল্লেখ করেন বাদী আবুল কাশেম।

শেয়ার করুন
  •  
  • 238
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত