শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
যেকারণে বৃহস্পতিবারের পরিবর্তে শনিবার সিলেটে ‘লকডাউন’

যেকারণে বৃহস্পতিবারের পরিবর্তে শনিবার সিলেটে ‘লকডাউন’

নিজস্ব প্রতিবেদক:: রেড জোন সিলেটে বৃহস্পতিবার থেকে লকডাউন কার্যকর হওয়ার কথা ছিল। হঠাৎ করে এই কেন সময় পরিবর্তন করে শনিবার করা হল ‘লকডাউন’ এর সিদ্ধান্ত।

মঙ্গলবার (১৬ জুন) রাতে নগরভবনে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে মঙ্গলবার সকালে সিলেট সার্কিট হাউসে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের বৈঠকে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে নগরীর ২৪টি ওয়ার্ডে লকডাউন কার্যকরের সিদ্ধান্ত হয়।

বৈঠক শেষে সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল বলেন, বৈঠকে করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে একটি সিদ্ধান্ত নিয়েছি। সুরমা নদীর উত্তরপাড়ের ১ থেকে ২৪ নম্বর ওয়ার্ডকে লকডাউন করার প্রাথমিক সিদ্ধান্ত হয়েছে।বৃহস্পতিবার সকাল ৬টা থেকেই তা কার্যকর হবে।

তবে, রাতে সিটি করপোরেশনের উদ্যোগে নগরভবনে অনুষ্ঠিত এ সংক্রান্ত বৈঠকে লকডা্উনের তারিখ পরিবর্তন হয়ে শনিবার থেকে তা কার্যকর করা সিদ্ধান্ত হয়।

সিলেট সিটি করপোরেশরে মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ওয়ার্ড কাউন্সিলররা বৃহস্পতিবারের পরিবর্তে শনিবার (২০ জুন) লকডাউন করার প্রস্তাব করলে সবার মতামতের পরিপ্রেক্ষিতে তা সিদ্ধান্ত হিসেবে গৃহীত হয়।

সভার শুরুতেই সদ্য প্রয়াত সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় উপস্থিত থাকা ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিল রেজওয়ান আহমদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার নয়, আগামী শনিবার ( ২০ জুন) ভোর ৬টা থেকে টানা ২১ দিন মহানগরের ২৪টি ওয়ার্ডে চলবে লকডাউন।

সভায় উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিদায়ক রায় চৌধুরী, সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল, কোতোয়ালি থানার সহকারী কমিশনার (এসি) নির্মলেন্দু চক্রবর্তী, শাহপরাণ থানার সহকারী কমিশনার (এসি) আফসর, সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম, সিলেট সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, কাউন্সিলর রেজওয়ান আহমদ, রাশেদ আহমদ, অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম, আজাদুর রহমান আজাদ, শান্তনু দত্ত (সনতু), রেজাউল হাসান কয়েছ লোদী, মো. তারেক উদ্দিন তাজ, আফতাব হোসেন খান, রেবেকা আক্তার লাকী, এসএম. শওকত আহমদ তৌহিদ, শাহানারা বেগম, মো. ছয়ফুল আমিন বাকের, সিকন্দর আলী, এবিএম জিল্লুর রহমান, ফরহাদ চৌধুরী শামীম, মোহাম্মদ তৌফিক বক্স লিপন, মোস্তাক আহমদ, বিক্রম কর, তৌফিকুল হাদী, মখলিছুর কামরান প্রমুখ।

শেয়ার করুন
  •  
  • 156
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত