শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
‘রেড জোন’ সিলেটে করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই

‘রেড জোন’ সিলেটে করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ছুঁই ছুঁই

সিলেটের বার্তা ডেস্ক:: করোনার ‘রেড জোন’ সিলেটে করোনা রোগীর সংখ্যা ক্রমাগত বেড়েই চলছে।শুক্রবার (১৯জুন) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে ২ হাজার ৯শ’ ৮৬ জন।
এদিকে, গত ২৪ ঘণ্টায় এ অঞ্চলে নতুন করে ৯৫ জন পজেটিভ শনাক্ত হলেও মৃত্যু ঘটেনি কারো। এর আগে গত ১৪ জুন একদিনে ৬ জনের প্রাণহানির পর গত ৬ দিনে মৃত্যু হয়েছে দুইজনের।

জানা গেছে, গতকাল শুক্রবার (১৯ জুন) সিলেট বিভাগে নতুন করে করোনা পজেটিছ শনাক্ত হয়েছেন ৯৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৮, সুনামগঞ্জে ২৮, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ৮ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শনিবার (২০ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন মোট ২৯৮৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৬৮৮, সুনামগঞ্জে ৭৮৫, হবিগঞ্জে ২৭৬ ও মৌলভীবাজার জেলায় ২৩৭ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন মোট ১৯৯ জন। এর মধ্যে সিলেটে ৬৪, সুনামগঞ্জে ৯৮, হবিগঞ্জে ৩৪ ও মৌলভীবাজারে ৩ জন।

এদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ২০ জন। এর মধ্যে সিলেটে ৬ ও সুনামগঞ্জে ১৪ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬৫৮। এর মধ্যে সিলেটে ২৩৯, সুনামগঞ্জে ১৭৫, হবিগঞ্জে ১৫৮ ও মৌলভীবাজারে ৮৬ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০/৩/২০২০ ইংরেজি তারিখ হতে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৪৬৪২ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৩২৯১ জনকে।
বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ১৩৫১ জন। এর মধ্যে সিলেটে ৫৪১, সুনামগঞ্জে ৪৭৬, হবিগঞ্জে ১৭ ও মৌলভীবাজারে ৩১৭ জন।

এ পর্যন্ত হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ২৬৯ জন। এর মধ্যে সিলেটে ৮০, সুনামগঞ্জে ৩৩, হবিগঞ্জে ১২৬ ও মৌলভীবাজারে ৩০ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে চিকিৎসাধীন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় কারো প্রাণ কেড়ে নেয়নি করোনা। তাই সিলেটে মোট মত্যুর সংখ্যা আগের ৫৬-তেই আছে। এর মধ্যে সিলেট জেলায় ৪৪, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ৪ ও মৌলভীবাজারে ৪ জন।

শেয়ার করুন
  •  
  • 219
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত