বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:০০ অপরাহ্ন১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১২ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
লিডিং ইউনিভার্সিটির প্রভাষকের ছিনতাইকৃত ল্যাপটপ ও মোবাইল উদ্ধার, তিন ছিনতাইকারী আটক

লিডিং ইউনিভার্সিটির প্রভাষকের ছিনতাইকৃত ল্যাপটপ ও মোবাইল উদ্ধার, তিন ছিনতাইকারী আটক

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের লিডিং ইউনিভার্সিটির প্রভাষকে ছিনতাই হওয়া ল্যাপটপ, মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশি অভিযানে আটক করা হয়েছে ৩ ছিনতাইকারীকে।

বুধবার (২৬ আগস্ট) গ্রেফতারকৃতদের ছিনতাই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এরআগে মঙ্গলবার (২৫ আগস্ট) রাতে পুলিশের একটি দল এ অভিযান পরিচালনা করে।

ছিনতাইয়ের ঘটনায় প্রভাষক ফরহাদ হোসেন দক্ষিণ সুরমা থানায় (২৫ আগস্ট) মামলা নং-২০ দায়ের করেন। তিনি ঢাকার কদমতলী থানাধীন ১৫৩৯ দক্ষিণ দনিয়া এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে। চাকরির সুবাধে তিনি বিমানবন্দর থানাধীন চৌকিদেখি এলাকার রংধনু ৮৮/২ নং বাসায় বসবাস করে আসছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মোগলাবাজার থানাধীন সিলাম মাঝপাড়া এলাকার হোসেন মিয়ার ছেলে শুভ আহমদ আরিয়ান (২৩), সুনামগঞ্জ জেলার সদর থানার নতুনপাড়া এলাকার রাজেন্দ্র দাসের ছেলে জনি দাস (২০) ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানাধীন চেচনী এলাকার আলিফ মিয়ার ছেলে রাজু মিয়া (২৫)।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ শুভকে বাবনা পয়েন্ট থেকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত নকিয়া মোবাইল উদ্ধার করে। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে কোতোয়ালি থানাধীন কানিশাইল এলাকার ময়না মিয়ার কলোনী থেকে তার সহযোগী জনি দাসকে গ্রেফতার করে। এসময় জনির কাছ থেকে প্রভাষকের এইচপি ল্যাপটপ উদ্ধার করে পুলিশ। এরপর দক্ষিণ সুরমার কদমতলীর সাদ্দাম হোসেনের কলোনী থেকে পুলিশ রাজু মিয়াকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ইসমাইল পিপিএম-বার।

জানা যায়, ঢাকা থেকে মঙ্গলবার ভোরে সিলেট আসেন প্রভাষক ফরহাদ হোসেন। এসময় তিনি রিকশা যোগে বাসায় ফিরছিলেন। তাকে বহনকারী রিকশা শাহজালাল ব্রিজের উপর আসামাত্রই ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে ১টি ল্যাপটপ, ৩টি মোবাইল সেট ও নগদ ৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।

শেয়ার করুন
  •  
  • 54
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত