মঙ্গলবার, ১৫ Jun ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা জিলকদ, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
শামসুদ্দিন হাসপাতালকে ‘ডেড বডি’ ব্যাগ দিল রেড ক্রিসেন্ট

শামসুদ্দিন হাসপাতালকে ‘ডেড বডি’ ব্যাগ দিল রেড ক্রিসেন্ট

শামসুদ্দিন হাসপাতালকে 'ডেড বডি' ব্যাগ দিল রেড ক্রিসেন্ট

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটে করোনা হাসপাতাল খ্যাত ড. শহীদ শামসুদ্দিন হাসপতালে মারা যাওয়ার রোগীদের মৃতদেহ হস্তান্তরের জন্য ‘ডেড বডি’ ব্যাগ প্রদান করেছে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট।

সিলেটে মহামারী আকার ধারণ করেছে প্রাণঘাতী করোনা ভাইরাস। ইতোমধ্যে সিলেট স্বাস্থ্য মন্ত্রনালয়ের ওয়েবসাইটে রেড জোনের অন্তর্ভুক্ত হয়েছে। এরই পরিপেক্ষিতে বাংলাদেশ রেড ক্রিসেণ্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপির ঐকান্তিক প্রচেষ্টায় সিলেট জেলার একমাত্র করোনা চিকিৎসা সেবা কেন্দ্র শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালে মরদেহ বহনের ১০০টি ডেড বডি বেগ হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক বিগ্রেডিয়ার জেনারেল ডা. মো. ইউনুছুর রহমান এর কাছে ডেডবডি ব্যাগ হস্তান্তর করেন রেড ক্রিসেণ্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, রেড ক্রিসেণ্ট সিলেট ইউনিটের কার্যকারী কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো. সাইফুর রহমান খোকন, মো. সোয়েব আহমদ, মো. মজির উদ্দিন, মো. মস্তাক আহমদ পলাশ, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. সুধাময় মজুমদার, যুব রেড ক্রিসেণ্টের সাবেক যুব প্রধান নাজিম খান ও যুব রেড ক্রিসেণ্টের যুব প্রধান শাহনুর চৌধুরী সাথী প্রমূখ।

ডেডবডি ব্যাগ গ্রহনকালে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ও শহীদ সামসুদ্দিন আহমদ হাসপাতালের অধীক্ষক বিগ্রেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান বলেন, আমরা ধারনা করছি করোনা ভাইরাস আরো দীর্ঘায়িত হবে যতক্ষন পর্যন্ত কোন ধরনের সফল ভ্যাকসিন আবিস্কার না হয়। সরকার আপ্রান চেষ্টা করছে সবধরনের সহযোগীতার। সাথে সাথে সকলকে যার যার অবস্থান থেকে সহযোগীতা করা নৈতিক দায়িত্ব।

বাংলাদেশ রেড ক্রিসেণ্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপির সিলেটবাসীর প্রতি আন্তরিকতায় আমরা ১০০ ডেডবডি ব্যাগ পেয়েছি। এজন্য তিনি সিলেটবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে রেডক্রিসেন্ট সহযোগীতার সুযোগ রয়েছে উল্লেখ করে আগামীতে সিলেটবাসীকে আরো বিভিন্ন ধরনের সহযোগীতার আহবান জানান।

এসময় রেড ক্রিসেণ্ট সোসাইটি সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সবসময় আর্তমানবতার সেবায় কাজ করছে। বাংলাদেশ রেড ক্রিসেণ্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এমপির ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই ব্যাগ হস্তান্তর সম্পন্ন হয়েছে। তিনি সিলেট ইউনিটের পক্ষ থেকে রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যানসহ সকলকে ধন্যবাদ জানান।

শেয়ার করুন
  •  
  • 833
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত