মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

৩০শে শাবান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সকল মানুষকে প্রনোদনার আওতায় আনা হবে-মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

সকল মানুষকে প্রনোদনার আওতায় আনা হবে-মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী

লিটন পাঠান, মাধবপুর প্রতিনিধি:: দেশের সকল মানুষকে প্রনোদনার আওতায় আনা হবে উল্লেখ করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন,   বর্তমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে সারা বাংলাদেশে বিভিন্ন পেশাজীবির মানুষ কর্মহীন হয়ে পড়েছে। জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের এই পরিস্থিত নিজে পর্যবেক্ষণ করে ব্যবস্থা নিয়েছেন। দেশের কেউ যাতে খাদ্যের অভাবে কষ্ট না পায় প্রশাসনিক কর্মকর্তাদের কঠোর ভাবে নির্দেশ প্রদান করেন।

আজ মঙ্গলবার সকালে মাধবপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১ম ধাপে মাধবপুর উপজেলার ৬২৫ জন পরিবহন শ্রমিক,নাপিত, ইমারত শ্রমিক,ভিক্ষুকসহ বিভিন্ন শ্রেনীর কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

 

বিমান প্রতিমন্ত্রী আরও বলেন, দেশের সকল শ্রেনীর মানুষকে প্রণোদনার আওতায় আনা হবে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম জানান, উপজেলার বিভিন্ন পেশার মানুষের একটি প্রাথমিক তালিকা করা প্রস্তুত রাখা হয়েছে। ধারাবাহিকভাবে আরো মানুষকে ঈদ সামগ্রী বিতরন করা হবে। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ জানান, করোনার পরিস্থিতি শুরু থেকেই কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী,শিশু খাদ্য বিতরন করা হচ্ছে।

আমরা খুজে খুজে ভিক্ষুকসহ খেটে খাওয়া মানুষ বাড়িতে খাদ্য সামগ্রী পৌছানোর ব্যবস্থা করছি। খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে। সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারান, সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন,ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন,চেয়ারম্যান ফারুক পাঠান, তৌফিকুল ইসলাম চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন
  •  
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত