শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:২৭ অপরাহ্ন৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সাবেক সভাপতির মাগফিরাত কামনায় মহানগর আ.লীগের দোয়া মাহফিল

সাবেক সভাপতির মাগফিরাত কামনায় মহানগর আ.লীগের দোয়া মাহফিল

সাবেক সভাপতির মাগফিরাত কামনায় মহানগর আ.লীগের দোয়া মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি:: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি, সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সদ্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের মাগফিরাত কামনা করে সিলেটে মহানগর আওয়ামী লীগের উদ্যাগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ৩ দিনব্যাপী শোক কর্মসূচির অংশ হিসেবে আজ ১৭ জুন, বাদ আসর মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অধ্যাপক জাকির হোসেনে বাসভবনে সামাজিক দুরত্ব বজায় রেখে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাউর, বিজিত চৌধুরী, এটিএম হাান জেবুল, আব্দুর রহমান জামিল, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মো. জাহিদ খান জাহেদ, মো: হুরায়রা ইফতার হোসেন, এড. জুনেল আহমদ, মাকসুদ হোসেন, পররাষ্ট্রমন্ত্রী মন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবকলীগ এর সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই আল হাদী সহ নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরান ছাড়াও সাবেক স্বাস্থ্য মন্ত্রী মো. নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহর বিদেহী আত্মার শান্তি কামনা এবং করোনায় আক্রান্ত দেশের ও বিশ্বের সবার আরোগ্য কামনা করা হয়।

দোয়া পরিচালানা করেন হাফিজ মৌলানা আবিদ হাসান রাহমানী।

এছাড়ার মহানগরীর প্রায় ১৬০টিরও বেশী মসজিদে মিলাদ ও দোয়া এবং ২৫ টিরও অধিক মন্দির, আখড়ায় বিশেষ প্রার্থনা করা হয়।

শেয়ার করুন
  •  
  • 137
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত