মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটবাসীকে মেয়র, এমপি ও রাজনীতিবিদদের ঈদ শুভেচ্ছা

সিলেটবাসীকে মেয়র, এমপি ও রাজনীতিবিদদের ঈদ শুভেচ্ছা

সিলেটবাসীকে মেয়র, এমপি ও রাজনীতিবিদদের ঈদ শুভেচ্ছা

সিলেটের বার্তা ডেস্ক::  করোনাকালে আগমন করেছে ঈদুল আযহা। ত্যাগের শিক্ষা নিয়ে মুসলিম উম্মাহর দুয়ারে হাজির কুরবানীর ঈদ। প্রতিবছরের ন্যায় এবারো সিলেটবাসীকে জনপ্রতিনিধি, রাজনীতিবিদরা ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তারা ত্যাগ ও কোরবানীর শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজকে সমৃদ্ধির পথে এগিয়ে নেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নগরবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। মেয়র বলেন, ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক-এই প্রত্যাশা ব্যক্ত করে মেয়র বলেন, পবিত্র এই দিনে আমি মহান আল্লাহর কাছে নাগরিকদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি নগরবাসীকে জানাই ঈদ মোবারক।
সেই সাথে বিশ্বব্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাসের মহামারীর এই দুঃসময়ে জনসচেতনতার মাধ্যমে ঈদুুল আযহার ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের এই শিক্ষা অনুসরণের মাধ্যমে সমাজে অনাবিল সুখ-শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব। কল্যাণময় সমাজ প্রতিষ্ঠায় সকলকে আত্মত্যাগের এই শিক্ষা অনুসরণের আহ্বান জানান তিনি।

নুরুল ইসলাম নাহিদ এমপি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় সাবেক শিক্ষামন্ত্রী বলেন, মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা সবার জন্য ত্যাগ ও কোরবানীর বার্তা নিয়ে আসুক। সবার জীবন ভরে উঠুক সুখ, শান্তি ও সমৃদ্ধিতে।

মাহমুদ উস-সামাদ চৌধুরী এমপি : সিলেট-৩ আসনের এম.পি. বাণিজ্য মন্ত্রণালয় ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস-সামাদ চৌধুরী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-৩ নির্বাচনী এলাকা (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণ এবং সিলেটবাসীর প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক বার্তায় বলেন, পবিত্র মাহে রমজান আমাদের মাঝে প্রতি বছর আসে। এ মাসের শিক্ষা নিয়ে পরবর্তী জীবন গঠনে সকলকে সচেষ্ট থাকতে হবে। পবিত্র ঈদুল আযহা সকলের জন্য সুখ ও শান্তি বয়ে আনুক এ কামনা করি।

মুহিবুর রহমান মানিক এমপি : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ছাতক-দোয়ারা উপজেলা ও সুনামগঞ্জ জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। ত্যাগ ও কোরবানীর শিক্ষা নিয়ে এবং সব অনাচার-অত্যাচার ভুলে প্রাকৃতিক বিপর্যয়কে পরাভূত করে সব মানুষের মধ্যে সম্প্রীতি, ভালোবাসা মিলেমিশে একাকার হোক। জাগ্রত হোক মনুষ্যত্ব, ঈদ সবার জীবনে নির্মল সুখ-শান্তি-আনন্দ বয়ে আনুক। ঈদের খুশিতে সবার মন স্নিগ্ধ আলোর হাসির মতো খুশিতে ভরে উঠুক।

অধ্যাপক জাকির হােসেন: পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট নগরবাসীসহ দলীয় নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি ‌’এবারে ঈদের নামাজ পরবর্তী মোনাজাতে প্রাণ প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেক হায়াত ও ৭৫ এর ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফেরাতের জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

তাহসিনা রুশদীর লুনা : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর’সহ সিলেটবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মিণী তাহসিনা রুশদীর লুনা, মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান চৌধুরী, প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট এর সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী, সিলেটবাসীর ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 171
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।