বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৬:৫৪ অপরাহ্ন৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নোটিশঃ
সিলেট চারটি বিভাগ ও সকল উপজেলা  উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিনিধি নিয়োগ চলছে। আবেদন পাঠাতে আপনাকে যা করতে হবে : • ছবিসহ জীবন বৃত্তান্ত পাঠাতে হবে আমাদের ই মেইলে। ই-মেইল: sylheterbarta24.com@gmail.com • সিভি অবশ্যই নিজের ব্যক্তিগত মেইল থেকে পাঠাতে হবে। কারণ যে মেইল থেকে সিভি পাঠাবেন পত্রিকা থেকে সেই মেইলেই রিপ্লাই দেয়া হবে। •ই-মেইল পাঠাতে বিষয় বস্তু অর্থাৎ Subject–এ লিখতে হবে কোন জেলা/ উপজেলা/ ক্যাম্পাস প্রতিনিধি। •আবেদনকারীকে সর্বনিন্ম এইচএসসি পাশ হতে হবে। •পরিশ্রমী, মেধাবী এবং আগ্রহী অভিজ্ঞ/নতুনদের অগ্রাধিকার দেয়া হবে। •নিউজের পাশাপাশি প্রতিনিধিদের পত্রিকার আয়ের একমাত্র উৎস বিজ্ঞাপন সংগ্রহেও মনোযোগী হতে হবে। •প্রার্থীদের মধ্যে থেকে নিয়োগপ্রাপ্ত জেলা/উপজেলা/ক্যাম্পাস প্রতিনিধিদের নিয়মিত সম্মানী বাবদ প্রতিনিধিদের নিজের পাঠানো বিজ্ঞাপনের আয়ের ৫০% বিজ্ঞাপনের বিল পরিশোধের সাথে সাথেই দেয়া হবে। বিজ্ঞাপন না দিলে সিলেটের বার্তা কর্তৃপক্ষ কোন প্রকার সম্মানী প্রদান করবে না। •নিজেদের প্রকাশিত নিউজ অবশ্যই নিজের ফেসবুকে শেয়ার করতে হবে একই সঙ্গে বিভিন্ন সামাজিক মাধ্যমেও শেয়ার করতে হবে। •অবশ্যই অফিস থেকে দেয়া এ্যাসাইনমেন্ট সম্পন্ন করতে হবে। • নিউজ অবশ্যই ইউনিকোড ফন্টে লিখতে হবে। সাথে অবশ্যই নিউজ সংশ্লিষ্ট ছবি পাঠাতে হবে। • চূড়ান্ত নিয়োগের পর আইডি কার্ড প্রদান করা হবে। বি:দ্র: সিলেটের বার্তা ২৪.কম অনলাইন নিউজ পোর্টাল কোন গ্রুপ/কোম্পানীর অর্থায়ন বা স্পন্সর দ্বারা পরিচালিত নয়। নিজস্ব আয়ে অনলাইন পত্রিকা পরিচালিত হয়। তাই সিলেটের বার্তাকে নিজের পত্রিকা ভাবতে পারলেই আবেদন করবেন।  
সংবাদ শিরোনাম :
সিলেটে হবে বাংলাদেশ-জিম্বাবুয়ের ৩টি ম্যাচ, সর্বোচ্চ নিরাপত্তা দেবে এসএমপি দোয়ারাবাজারে পিআইসি সভাপতির গর্ত কেড়ে নিল বৃদ্ধের প্রাণ জামিয়া আঙ্গুরার কৃতি ছাত্রদের বৃত্তি প্রদান করল আঙ্গুরা মুহাম্মদপুর ওয়েলফেয়ার ট্রাস্ট অস্ট্রেলিয়ায় মধ্যাকাশে মুখোমুখী দুই বিমান, নিহত ৪ মানব পাচার মামলায় মাধবপুরের কাউন্সিলর গ্রেফতার দক্ষিণ সুরমা ও জকিগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ২ সিলেটে যাত্রীবাহী বাস আটকে ডাকাতি, স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট তাহিরপুরে পতাকাবৈঠকে চোরাচালান, নারী ও শিশু পাচার নিয়ে আলোচনা মরা গাঙে রূপ নিয়েছে সুরমা নদী রেড ক্রিসেন্ট ও মুজিব জাহান রক্তদান কেন্দ্র পরিদর্শনে কুমিল্লা আর্মি মেডিকেল কলেজ টিম
সিলেটের ‘ক্রীড়ানুরাগী’ লকবধারী ব্যক্তিরা আজ কোথায়?

সিলেটের ‘ক্রীড়ানুরাগী’ লকবধারী ব্যক্তিরা আজ কোথায়?

👉 জানলে আসতাম-মাহি উদ্দিন সেলিম

👉 বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিরা কোথায়-প্রশ্ন ভক্তদের

নিজস্ব প্রতিবেদক:: সাকিবের কৃতিত্বে সারাদেশের সাথে আনন্দিত, আবেগাপ্লুত পরিবারের মানুষ, আত্মীয়-স্বজন, বন্ধু-শুভাকাঙ্খীসহ পুরো সিলেটবাসী।

কিন্তু সাকিব সিলেটে আসার আনন্দঘন মুহুর্তে তার পাশে থাকলেন না সিলেটে নামের পাশে ‘বিশিষ্ট ক্রীড়ানুরাগী’ বা ‘ক্রীড়াব্যক্তিত্ব’ শব্দ থাকা কেউ! ছিলেন না কোনো ক্রীড়া সংস্থা-সংগঠনের নেতৃবৃন্দও। এতে অনেকেই হতাশা ও আক্ষেপ প্রকাশ করেছেন।

মর্মাহত হয়েছেন সাকিবের মা-বাবাও।

বিমানবন্দরে তারা সাংবাদিকদের বলেন, সাকিব এখন শুধু আমাদের বা বালাগঞ্জের গর্ব না, পুরো সিলেটবাসীর রত্ন। তাকে বরণ করে নিতে সিলেটের কোনো ক্রীড়া সংস্থা বা ক্রিকেট সংগঠনের কেউ বিমানবন্দরে না আসায় আমরা হতাশ হয়েছি।

ভারত বধে অনন্য অবদান রাখা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার, সিলেটের বালাগঞ্জের কৃতিসন্তান সাকিব বিশ্বজয় করে প্রথমবারের মতো সিলেটে পা রেখেছে আজ (বৃহস্পতিবার)। দুপুর দেড়টায় সিলেট ওসমানী বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে এসে পৌঁছেন সাকিব।

এসময় তাকে বরণ করতে সেখানে উপস্থিত হন সিলেট-৩ আসনের এমপি মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস। এছাড়াও সাকিবের বাবা গৌস আলী ও মা সেলিনা পারভিনসহ পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয়-স্বজন এবং ভক্তবৃন্দ। এসময় সাকিবকে ফুল দিয়ে বরণ করে নেন তারা। পরে সাকিব চলে যান সিলেট নগরীস্থ তার চাচার বাসায়। সেখান থেকে তার গ্রামের বাড়ি বালাগঞ্জে।

এদিকে, সাকিব সিলেটে এসে পৌছার মুহুর্তে ওসমানী বিমানবন্দরে যাননি সিলেটের ‘বিশিষ্ট ক্রীড়ানুরাগী’ বা ‘ক্রীড়াব্যক্তিত্ব’ কেউ। সাকিবকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হননি কোনো ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ।

সাকিবের শুভানুধ্যায়ী অনেকে মন্তব্য করে বলছেন, সিলেটে নামের পাশে ‘বিশিষ্ট ক্রীড়ানুরাগী বা ক্রীড়াব্যক্তিত্ব’ লকব জুড়ে দেয়া ব্যক্তিরা আজ কই? তারা যদি সাকিব সিলেটে এসে পৌঁছার মুহুর্তে তার পাশে থেকে শুভেচ্ছা জানাতেন তবে অনুপ্রাণিত হতো সাবিকসহ সিলেটের প্রতিভাবান তরুণ-কিশোর ক্রিকেটাররা।

এ প্রসঙ্গে সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি রেজাউল করিম নাচন সিলেটভিউ২৪-কে বলেন, “সাকিব আসার বিষয়ে আমরা আসলে এতোটা ইনফর্ম না। আর তাছাড়া সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশন তো ছোট সংগঠন। যারা বিভাগীয় বা জেলা পর্যায়ে আছেন তারা থাকলে বোধহয় ভালো হতো।”

এ বিষয়ে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট ডিস্ট্রিক্ট ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি মাহিউদ্দিন আহমদ সেলিম এ প্রতিবেদককে বলেন, “আমারা আসলে বিষয়টা জানি না। জানলে অবশ্যই যেতাম। তবে সাকিব সিলেটে আসার পর তার সঙ্গে ফোনে যোগাযোগ হয়েছে। তাকে বলা হয়েছে তার সুবিধামতো একটি তারিখ জানাতে। তার দেয়া তারিখ অনুযায়ী-ই সিলেট জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সাবিকবে সংবর্ধনা প্রদান করা হবে।”

Last Updated on

শেয়ার করুন
  • 30
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





themesba-zoom1715152249
সিলেটের বার্তা টুয়েন্টি ফোর ডটকম কর্তৃক সর্বস্বত্ত্ব সংরক্ষিত
Developed By: Nagorik IT