সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:০৩ অপরাহ্ন২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৩শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটের ৪ উপজেলায় রেড ক্রিসেন্ট’র তাবু বিতরণ

সিলেটের ৪ উপজেলায় রেড ক্রিসেন্ট’র তাবু বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের ৪ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের অসহায় পরিবারের মাঝে তাবু বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট।

গত মঙ্গলবার থেকে শুরু হওয়া এই তাবু বিতরণ কর্মসূচী বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে।

সিলেট সদর উপজেলার পীরেরচক, বেঁদে পল্লী, ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নে, কোম্পানীগঞ্জ ও কানাইঘাটের ১৪০টি পরিবারের মাঝে তাবু বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল বলেন-আর্তমানবতার সেবার জন্যই রেড ক্রিসেন্টের প্রতিষ্ঠা। দুর্যোগ-দুর্বিপাকে, বন্যায় কিংবা যে কোনো কঠিন সময়ে সমাজের অবহেলিত, ছিন্নমূল মানুষের পাশে সবসময় থাকে রেড ক্রিসেন্ট।

বৃহস্পতিবার বিকেল ৩টায় কানাইঘাট সাতঁবাক ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কানাইঘাটের ২৫ টি পরিবারের মধ্যে তাঁবু বিতরণ করা হয়।

এসময় রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধার সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, রেড ক্রিসেন্ট দেশের যে কোন দুর্যোগ সহ আর্থমানবতার সেবায় অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত প্রসারিত করে যাচ্ছে। বাংলাদেশ রেড ক্রিসেন্টে এর চেয়াম্যান সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার সব সময় সিলেট অঞ্চলের অসহায়দের পাশে দাড়িয়ে রেড ক্রিসেন্টে এর পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করে যাচ্ছেন।

রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনিবার্হী কমিটির সদস্য কানাইঘাট সাঁতবাক ইউপির সাবেক চেয়ারম্যন জেলা আওয়ামী লীগ নেতা মস্তাক আহমদ পলাশের সভাপতিত্তে ও প্রশিক্ষক নাজিম খানের পরিচালনায় তাঁবু বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সদস্য সুহেব আহমদ, রেড ক্রিসেন্ট সোসাইটির উপ পরিচালক আব্দুস ছালাম, কক্সবাজার প্রতিনিধি মুসলে উদ্দিন তৈমুর, সাঁতবাক ইউপির চেয়ারম্যন আব্দুল মন্নান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা মখদ্দুস আলী, ইউপি সদস্য সাব্বির আহমদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
  •  
  • 49
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত