বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০৪:০৫ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে করোনা আক্রান্ত ৮ হাজার ছুঁই ছুঁই

সিলেটে করোনা আক্রান্ত ৮ হাজার ছুঁই ছুঁই

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটে শুক্রবার (৩১ জুলাই) সিলেট বিভাগে নতুন করে আরও ৭০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

নতুন আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশী সিলেট জেলায় ৩৭ জন এবং সবচেয়ে কম সুনামগঞ্জ জেলায় ১১ জন।

এদিকে হবিগঞ্জ জেলায় ২২ জন আক্রান্ত হয়েছে। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী শুক্রবার রাত পর্যন্ত সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৮শ’ ৯ জনে দাঁড়িয়েছে।

এ পর্যন্ত মারা গেছেন ১৪৬ জন। তবে গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত কারো মৃত্যু হয়নি।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় আরও ৭০ জনকে শনাক্ত করা হয়। এর মধ্যে সিলেট জেলায় ৩৭ জন, সুনামগঞ্জে ১১ জন এবং হবিগঞ্জ জেলার ২২ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, শুক্রবার (৩১ জুলাই) সকাল পর্যন্ত সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৮০৯ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৪ হাজার ১৯১ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৭২ জন, হবিগঞ্জে ১ হাজার ১৬০ জন ও মৌলভীবাজারের ৯৮৬ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা যাওয়া ১৪৬ জনের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১০৮ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১৩ জন রয়েছেন।

সিলেট বিভাগে ৩ হাজার ৪৬৫ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৭৪ জন, সুনামগঞ্জের ১ হাজার ১২৫ জন, হবিগঞ্জের ৬৯৫ জন ও মৌলভীবাজার জেলার ৫৭১ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ৮৩ জনকে।

করোনা আক্রান্ত ১৬৭ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৮ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৩০ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৩ জন ও মৌলভীবাজারে ২৬ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং এমএজি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেট বিভাগের আরও ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে।’

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 42
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।