বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৮ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করার আহবান

সিলেটে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করার আহবান

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের গোলাপগঞ্জ ও ওসমানীনগরে ধানের শীষে প্রার্থীকে বিজয়ী করার আহবান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে গোলাপগঞ্জের লক্ষীপাশা ইউনিয়নে বিএনপির প্রার্থী চূড়ান্ত নিয়ে কর্মী সভায় তিনি এ আহবান জানান।

এসময় সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে গোলাপগঞ্জ উপজেলার লক্ষীপাশা ইউনিয়ন ও ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। মনে রাখতে হবে- ধানের শীষ হচ্ছে দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ইসলামী মূল্যবোধ রক্ষার প্রতীক। এই প্রতীকের স্বপক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

স্থানীয় একটি সেন্টারে আয়োজিত কর্মী সভায় সভাপতিত্ব করেন লক্ষীপাশা ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি কামাল উদ্দিন খান বেলার।

কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, আব্দুল আহাদ খান জামাল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ডা. আব্দুর রউফ।

কর্মী সভায় বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন, হেলালুজ্জামান হেলাল, আতাউর রহমান উতু, জামাল আহমদ জামাল, মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপির সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক লায়েছ আহমদ, ফখরুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী নবীদ, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, নজরুল ইসলাম, তোফায়েল আহমদ চৌধুরী, নিজামূল কাদির চৌধুরী লিপন, এনামূল হক আবুল, ইসমাইল হোসেন বাচ্চু, সিরাজুল ইসলাম, চেয়ারম্যান পদপ্রার্থী মো. আফজাল হুসেন ও ওলিউর রহমান।
সভায় উপজেলা, ইউনিয়ন ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলাপ আলোচনা করে

সর্বসম্মতিক্রমে জাতীয়তাবাদী ছাত্রদল মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ শাখার যুগ্ম আহবায়ক মো. আফজল হুসেনকে আসন্ন লক্ষীপাশা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয় এবং তার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়।

শেয়ার করুন
  •  
  • 91
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত