মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে নেতাকর্মীর ভালবাসায় সিক্ত পরিকল্পনামন্ত্রী

সিলেটে নেতাকর্মীর ভালবাসায় সিক্ত পরিকল্পনামন্ত্রী

দলীয় নেতার্মীদের ভালবাসায় সিক্ত হয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। আজ শনিবার (১২ ডিসেম্বর) সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

করোনামুক্ত হয়ে প্রথমবারের মতো সিলেট সফরে এসেছেন তিনি।
শনিবার (১২ ডিসেম্বর) সকালে ইউএস বাংলার একটি ফ্লাইটে একদিনের সরকারি সফরে সিলেট এসে পৌঁছেন মন্ত্রী।

এসময় বিমানবন্দরে মন্ত্রীকে সংবর্ধনা প্রদান করেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে তিনি দক্ষিণ সুনামগঞ্জে নিজ বাড়িতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান ও মতবিনিময় সভায় যোগ দেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির পরিচালালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন আহমদ, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান বাবুল আহমদ, মহানগর আওয়ামী লীগ নেতা এড. শামসুল ইসলাম, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, মাসুদ কামাল সুফি, কামরুল ইসলাম, ছফু আহমদ, আলী হেসেন, জাহাঙ্গীর আলম জাবেদ, মুক্তিযোদ্ধা সন্তান কামান্ডের সাধারণ সম্পাদক জবরুল ইসলামসহ,সিলেট ও সুনামগঞ্জ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বিমানবন্দরে সংবর্ধনায় পরিকল্পনা মন্ত্রী বলেন, সিলেটে একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা আমার আছে। আমি প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়টি নিয়ে দাবি উপস্থাপন করবো।

বিকালে মন্ত্রী সুনামগঞ্জ উপশহর মাঠে ভাটি বাংলার উন্নয়ন নিয়ে বিশাল মতিবিনিময় সভায় বক্তব্য রাখবেন। সন্ধ্যায় তিনি ঢাকা ফিরে যাওয়ার কথা রয়েছে।

এদিকে দীর্ঘদিন দিন পর মন্ত্রীর আগম নে ভাটি বাংলার রাজধানী খ্যাত সুনামগঞ্জে আনন্দের জোয়ার বইছে। বিশেষ করে সুনামগঞ্জ টেক্সটাইল কলেজ, বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ সুনামগঞ্জ, সুনামগঞ্জ নার্সিং ইনস্টিটিউট, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও পরিকল্পনা করায় মন্ত্রীর আগমনে গোটা সুমামগঞ্জজুড়ে ছিলো সাজসাজ রব। সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয় শতাধিক তোরণ।

শেয়ার করুন
  •  
  • 60
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত