সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২৩শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে মার্কেটের ভেতরে তীরবাজি, আটক ৪ জুয়ারি

সিলেটে মার্কেটের ভেতরে তীরবাজি, আটক ৪ জুয়ারি

জুয়া খেলার অপরাধে ৪ জনকে আটক করেছে পুলিশ।

সিলেটে মার্কেটের ভেতরে মোবাইল ফোন দিয়ে তীর শিলং নামক জুয়া খেলার অপরাধে ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-১। সুয়েদ আহমদ (২৪), পিতা-মতিন মিয়া, সাং-দক্ষিণ ভার্থখলা, বাসা নং-২০,ব্লক-ডি, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট, ২। জোবায়ের আহমদ (২১), পিতা-কালা মিয়া, সাং-খোজারখলা, বাসা নং-১২৭, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট, ৩। জামাল মিয়া (২২), পিতা-মৃত শাহেদ মিয়া, সাং-শাহরাস্তি, থানা-শাহরাস্তি, জেলা-চাঁদপুর, বর্তমানে-লাউয়াই উম্মরকবুল, মিলন মিয়ার কলোনী, থানা-দক্ষিণ সুরমা, জেলা- সিলেট, ৪। মো: শাকিল মিয়া (১৯), পিতা-আপন মিয়া, সাং-জগন্নাথপুর, থানা-খালিয়াজুড়ি, জেলা-নেত্রকোনা, বর্তমানে- উম্মরকবুল।

বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম।

তিনি জানান, গতকাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দক্ষিণ সুরমার লাউয়াই উম্মরকবুল মিলন মিয়ার মার্কেটের জুবায়ের এর দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় তীর শিলং নামক জুয়ার খেলার দায়ে এই চারজনকে আটক করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১টি স্যামপনি এন্ড্রয়েড মোবাইল সেট, যার মডেল নং-১৯৭, ব্যবহ্নত সিম নং-০১৭৮৮-৪৩২৭৭৫, যাহাতে ব্যবহ্নত WhatsApp এর মাধ্যমে ভারতীয় শিলং তীর খেলার মেসেজ আদান-প্রদান করা হত। (খ) ০১টি নকিয়া বাটন ওয়ালা মোবাইল সেট, যাহার মডেল নং-Ta-1203, সিম নং- ০১৭১৫-৩০৮৩৭৩, (গ) ০১টি সাদা কাগজে শিলং তীর জুয়া খেলার বিভিন্ন নাম্বার লিখা আছে এবং কয়েকটি টুকরো কাগজে শিলং তীর খেলার নাম্বার লিখা আছে। (ঘ) ১টি রেডমি এন্ড্রোয়েড মোবাইল সেট, যাহার মডেল নং-MI810F6LG, সিম নং-০১৭৪৬-৬৩০৪১১ ও ০১৬৪৫-৬০৭২৩৮, উক্ত মোবাইলের WhatsApp এর মাধ্যমে ভারতীয় তীর খেলার মেসেজ আদান-প্রদান করা হতো। (ঙ) ০১টি MI এন্ড্রোয়েড মোবাইল সেট, যাহার মডেল নং-MDG1,সিম নং-০১৭৫৩-৮১৯২৩৫ ও ০১৯১৫-১৪৫৭৭৩, উদ্ধার পূর্বক উপস্থিত সাক্ষীদের সম্মূখে পর্যাপ্ত বৈদ্যুতিক আলোতে ১৮/০১/২০২১খ্রিঃ তারিখ রাত ২২:২০ ঘটিকায় এসআই(নি:)/মো: নূরে আলম সিদ্দিক জব্দ তালিকা মূলে জব্দ করেন। আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-১৭, তারিখ-১৮/০১/২০২১খ্রিঃ ধারা- ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারা রুজু করা হয়।

শেয়ার করুন
  •  
  • 208
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত