মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১০:২৯ অপরাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে শিওরক্যাশের এজেন্টদের অর্ধ কোটি টাকা নিয়ে উদাও ডিস্ট্রিবিউটর

সিলেটে শিওরক্যাশের এজেন্টদের অর্ধ কোটি টাকা নিয়ে উদাও ডিস্ট্রিবিউটর

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটে শিওরক্যাশের এজেন্টদের অর্ধ কোটি টাকা নিয়ে উদাও হয়ে গেছেন সাহেদ আহমদ চৌধুরী নামের এক ডিস্ট্রিবিউটর।

এতে গ্রাহকদের টাকা তাদের বুঝিয়ে দিতে পারছেন না এজেন্টরা।

ঘটনাটি ঘটেছে সিলেটের কানাইঘাট উপজেলায়।

এ ঘটনায় কানাইঘাট উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন শিওরক্যাশ এজেন্ট ব্যবসায়ীরা।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে কানাইঘাট উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিওরক্যাশ এজেন্ট আব্দুল কাহির।

লিখিত বক্তব্যে তিনি বলেন, কানাইঘাট-জকিগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার আওতাধীন রূপালী ব্যাংকের শিওরক্যাশ এর ডিস্ট্রিবিউটর সাহেদ আহমদ চৌধুরী। জকিগঞ্জের কাজলশার গ্রামে তার বাড়ি হলেও বিয়ানীবাজারস্থ এম,এস কালার্স নামক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করেন তিনি। সংবাদ সম্মেলনে শিওরক্যাশ এজেন্ট আব্দুল কাহির বলেন, গত ১ জুলাই থেকে ডিস্ট্রিবিউটর সাহেদ আহমদ চৌধুরী কানাইঘাট উপজেলার বিভিন্ন বাজারের শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং এজেন্টের কাছ থেকে বিটুবি (বিটুবি মানে এজেন্ট কোড) করে বিভিন্ন তারিখে প্রায় অর্ধ কোটি টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিয়ে লাপাত্তা রয়েছেন। অনেক ব্যবসায়ীর কাছ থেকে তার ব্যাংক একাউন্টের চেক দিয়ে নগদ ও বিটুবি করে এসব টাকা নিয়েছেন। এরপর থেকে তিনি রয়েছেন লাপাত্তা। তার ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে গিয়ে তাকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি কোন ব্যবসায়ীর ফোনও ধরছেন না।

নিরুপায় হয়ে গত ৮ সেপ্টেম্বের কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে কানাইঘাটের শিওরক্যাশ এজেন্টরা লিখিত অভিযোগ দায়ের করেছনে।

ব্যবসায়ীরা আরো বলেন, এ ব্যাপারে রূপালী ব্যাংকের শিওরক্যাশের কর্মকর্তাদের স্মরণাপন্ন হয়েও কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না। এমতাবস্থায় সাহেদ চৌধুরী কর্তৃক শিওরক্যাশ এজেন্টদের কাছ থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া টাকা উদ্ধার এবং তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ এবং সুষ্ঠুভাবে শিওরক্যাশ এজেন্ট মোবাইল ব্যাংকিং কার্যক্রম সচল রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন এজেন্ট ব্যবসায়ীরা।

সংবাদ সম্মেলনে শিওরক্যাশ এজেন্টদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. ইয়াহিয়া, শিব্বির আহমদ, জাকারিয়া, সেলিম উদ্দিন, আব্দুস শহিদ, জিল্লুর রহমান, বদরুল ইসলাম, মাহমুদ হোসেন, হেলাল আহমদ, আলমাছ উদ্দিন, হেলাল উদ্দিনসহ বেশ কয়েকজন।

শেয়ার করুন
  •  
  • 125
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত