মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৯:৩১ অপরাহ্ন২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সিলেটে ১০টি বৈধ পশুর হাট, এসএমপির ১৬ নির্দেশনা

সিলেটে ১০টি বৈধ পশুর হাট, এসএমপির ১৬ নির্দেশনা

সিলেট মেট্রোপলিটন এলাকায় বৈধ পশুর হাট মাত্র ১০টি। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে স্থায়ী ও অস্থায়ী কুরবানীর পশুর হাটের তালিকা প্রকাশ করে ১৬ নির্দেশনা জারি করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

রবিবার দুপুরে এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) অতিরিক্ত দায়িত্বে থাকা জ্যোর্তিময় সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সিলেট মহানগর পুলিশের আওতাধীন সিলেট সিটি কর্পোরেশন, সদর উপজেলা ও দক্ষিণ সুরমা উপজেলায় স্থায়ী ও অস্থায়ী অনুমোদিত পশুর হাটের তালিকা প্রকাশ করেছে পুলিশের (গণমাধ্যম) শাখা। সেই তালিকায় রয়েছে স্থায়ী ও অস্থায়ী দশ বৈধ পশুর হাটের নাম। রবিবার (২৬ জুলাই) এ বিষয়টি নিশ্চিত করা হয়। সেই সাথে মহানগরীর বাসিন্দারাসহ পশুর হাটের জন্য ১৬ নির্দেশনা দেয়া হয়েছে।

জানা যায়, সিলেট মহানগর পুলিশের ৬টি থানা নিয়ে গঠতি মহানগরী এলাকা। এরমধ্যে দক্ষিণ সুরমায় রয়েছে মোগলাবাজার ও দক্ষিণ সুরমা থানা। আর উত্তর সুরমায় রয়েছে, কোতোয়ালি, জালালাবাদ, বিমানবন্দর ও শাহপরাণ (রহ:) থানা।

বৈধ পশুর হাট গুলো হচ্ছে, কোতোয়ালি থানাধীন এলাকায় কাজীরবাজার বৈধ পশুর হাট , জালালাবাদ থানাধীন শিবেরবাজার পশুর হাট (খোলা জায়গা), বিমানবন্দর থানাধীন ধুপাগুল পয়েন্ট সংলগ্ন মাঠ পশুর হাট (খোলা জায়গা), লাক্কাতুরা উচ্চ বিদ্যালয় মাঠ পশুর হাট, দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার পশুর হাট (খোলা জায়গা), কামালবাজার জাবেদ অটো রাইছ মিলের মাঠ পশুর হাট, মোগলাবাজার থানাধীন জালালপুর বাজার পশুর হাট, রেঙ্গা হাজীগঞ্জ বাজার পশুর হাট (খোলা জায়গা), রাখালগঞ্জ বাজার পশুর হাট (খোলা জায়গা), কেন্দ্রীয় ট্রাক টার্মিনালের পশুর হাট।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার (গণমাধ্যম)। তিনি জানান, পুলিশের পক্ষ থেকে মহানগরী এলাকায় বসবাসরত নাগরিকদের জন্য ইতোমধ্যে নির্দেশনা দেয়া হয়েছে। সেই সাথে পুলিশের দেয়া নির্দেশনা যথাযথভাবে মেনে চলার জন্য অনুরোধ জানান পুলিশের এই কর্মকর্তা।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 81
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।