রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৫ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সুনামগঞ্জে তিনদিন পর হাওরে ভেসে উঠল নিখোঁজ যুবকের লাশ

সুনামগঞ্জে তিনদিন পর হাওরে ভেসে উঠল নিখোঁজ যুবকের লাশ

সিলেটের বার্তা ডেস্ক:: সুনামগঞ্জে তিনদিন পর হাওরে ভেসে উঠল নৌকাডুবিতে নিখোঁজ যুবক স্বপন মিয়ার লাশ।

আজ ১৯ জুন, শুক্রবার সকাল ৬টার দিকে জেলার তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের লাকমা গ্রামের সামনে চুনখলা হাওরে নিহত স্বপন মিয়ার মরদেহ পানিতে ভাসতে দেখেন লাকমা গ্রামবাসীরা।

নিহত স্বপন মিয়া (৩৮) কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার কাজলা গ্রামের কেরামত আলীর ছেলে।

পরে গ্রামবাসীরা শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খসরুল আলমকে পানিতে ভাসমান লাশের বিষয়টি জানালে তিনি থানায় বিষয়টি দ্রুত অবগত করেন। সকাল সাড়ে ৮টার দিকে তাহিরপুর থানার এসআই শংকর চন্দ্র দেব ও এএসআই আবু মোছা চুনখলা হাওরে গিয়ে ভাসমান অবস্থায় স্বপন মিয়ার মরদেহ উদ্ধার করেন।

পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে নিহতর পরিবারের কাছে স্বপন মিয়ার মরদেহ হস্তার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবারব সকাল ১১টার থেকে শুরু করে চুনখলা হাওরে বৈরী আবহাওয়া, বৃষ্টি আর হালকা বাতাসের মধ্যে সিলেট ফায়ার স্টেশন সার্ভিস টিম লিডার গোলাম আজমের নেতৃত্বে ২জন ডুবুরি সহ ৮জন ফায়ার ষ্টেশন কর্মী, পুলিশ ও স্থানীয়রা সন্ধা পর্যন্ত অভিযান চালিয়েও তার সন্ধান পাননি।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারে কোন অভিযোগ না থাকায় সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে নিহত ব্যাক্তির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার সন্ধায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চুনখলা হাওরে স্বপন মিয়া হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে নিখোঁজ হন। স্বপন মিয়া উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী লালঘাট গ্রাম থেকে তেল বিক্রি করে ড্রাম্পের বাজারে আসছিলেন। পথিমধ্যে চুনাখলা হাওরে হঠাৎ ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে তিনি নিখোঁজ হন। পরে গ্রামের লোকজন গিয়ে নৌকা ও তেলের কনটিনার উদ্ধার করলেও স্বপনকে খুঁজে পায়নি তারা। স্বপন মিয়া দীর্ঘ ১৫/ ২০ বছর থেকে ড্রাম্পের বাজারে থেকে গ্রামে গ্রামে গিয়ে তেল বিক্রি করতেন। প্রতিদিনের ন্যায় গত বুধবার লালঘাট গ্রামে তেল বিক্রি করে ফেরার পথে হঠাৎ ঝড়ের কবলে পড়ে তিনি নিখোঁজ হন।

শেয়ার করুন
  •  
  • 50
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত