শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

২১শে রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
সুনামগঞ্জে সেই নবজাতকের পিতা লম্পট দুলা ভাই আটক

সুনামগঞ্জে সেই নবজাতকের পিতা লম্পট দুলা ভাই আটক

সিলেটের বার্তা ডেস্ক:: সুনামগঞ্জের জগন্নাথপুরের স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে যাওয়া সেই নিষ্পাস নবজাতকের পিতা লম্পট দুলা ভাইকে আটক করেছে পুলিশ।

আটক আলী আমজদ। তিনি উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের আলা উদ্দিনের ছেলে।

ওই কিশোরীর খালাতো বোনের স্বামী (দুলাভাই)। তার ওই কিশোরির বয়সী এক মেয়ে ও ছেলে রয়েছে। তবে স্ত্রী সৌদি আরবে থাকেন।

একাধিক সূত্রে জানা যায়, চলতি বছররে ২৮ ফেব্রুয়ারি উপজলোর কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের আলা উদ্দিনের ছেলে আলী আজমদ (৩২) স্ত্রী বাড়িতে না থাকার সুযোগে ওই কিশোরি অর্থাৎ তার শ্যালিকা (স্ত্রীর খালাতো বোন) স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেনির ছাত্রী (১৪)কে বেড়ানোর কথা বলে তার বাড়িতে নিয়ে ১ র্মাচ পর্যন্ত আটকে রেখে র্ধষণ করে। এবং ভয়ভীতি দেখিয়ে র্ধষণরে ঘটনা কাউকে না বলতে বাধ্য করে।

বর্তমানে ওই কিশোরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে। এর আগে শনিবার বিকেলে সন্তান জন্মের পর নবজাতক কন্যা শিশুকে স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতে রেখে পালিয়ে যায় ওই কিশোরি। পরে সোমবার জগন্নাথপুর হাসপাতাল কর্তৃপক্ষ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বিলাল হোসেন কাছে শিশুটিকে হস্তান্তর করলে শিশুটিকে ‘ছোটমনি নিবাস’ সিলেটে পাঠিয়ে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, আসামীকে বুধবার সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য নবজাতক ভূমিষ্ট হওয়া এক কন্যা শিশুকে হাসপাতালে রেখে পালিয়ে যায় শিশুটির মা ও নানি। শনিবার সন্ধ্যায় রাশিয়া বেগম (৫০) নামের এক মহিলা নবজাতক শিশুটিকে হাসপাতালের সিঁড়ির উপর দেখতে পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান এবং শিশুটিকে লালন পালন করেন। পরে সোমবার (৯ নভেম্বর) সকাল ১০ টায় জগন্নাথপুর হাসপাতাল কর্তৃপক্ষ উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বিলাল হোসেন কাছে শিশুটিকে হস্তান্তর করেন। পরে তিনি শিশুটিকে সিলেটের ‘ছোটমনি নিবাস’ পাঠিয়েছেন।

শেয়ার করুন
  •  
  • 65
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত