শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:১৭ অপরাহ্ন৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
হবিগঞ্জে ৩ স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত

হবিগঞ্জে ৩ স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত

সিলেটের বার্তা ডেস্ক:: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ৩ স্বাস্থ্যকর্মীর শরীরে করোনাভাইরাস পজেটিভ সনাক্ত হয়েছে।

এ নিয়ে এই উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মোট ১২ জন।

জানা যায়, নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইতিপূর্বে আক্রান্ত এক নার্সের সংস্পর্শে আসা ৬২ জনের নমুনা সংগ্রহের ৭ দিন পর আক্রান্ত হলো ১ জন নার্স ও ১ জন ব্যাংকার।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, রোববারে ১টার দিকে রির্পোটে নবীগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন স্বাস্থ্যকর্মী (সিনিয়র নার্স), একজন ব্যাংকার ও ঢাকা ফেরত এক শ্রমিকসহ ৩ জনের করোনা পজিটিভ সনাক্ত হয়। আক্রান্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র নার্স দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। নবীগঞ্জ সোনালী ব্যাংকের আরেক কর্মকর্তাও করোনা আক্রান্ত হয়েছেন। আর অন্যজন ১নং বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাই গ্রামের ঢাকার ডেমড়া ফেরত শ্রমিক বলে জানায় নবীগঞ্জ স্বাস্থ্য বিভাগ।

এদিকে ইতিপূর্বে করোনা আক্রান্ত নবীগঞ্জ হাসপাতালের এক নার্স আক্রান্ত হওয়ার পর ২মে নবীগঞ্জ হাসপাতাল ও নবীগঞ্জ সোনালী ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারী সহ ৬২ জনের নমুনা পাঠানো হয়।এদের মধ্যে সিনিয়র নার্স ও সোনালী ব্যাংকের কর্মকর্তা আক্রান্ত হন।আক্রান্ত হওয়ার আগে নার্স টাকা তোলার জন্য নবীগঞ্জ সোনালী ব্যাংকে গিয়েছিল ।৭ দিন পর নার্স ও ব্যাংকারের নমুনা পজেটিভ আসায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা এবং নবীগঞ্জ সোনালী ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীরা আতঙ্কিত হয়ে পড়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. চম্পক কিশোর সাহা সুমন বলেন, ইতিপূর্বে নার্স আক্রান্ত হওয়ায় পরপরই নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও সোনালী ব্যাংকের ৬২ জনের নমুনা সংগ্রহে করে পাঠানো হয়। এরই মাঝে রোববার দু’জনের নমুনা রিপোর্ট পজিটিভ আসে।

এ ব্যপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ স্বাস্থ্য কমপ্লেক্স নার্স ও ব্যাংকারসহ ৩ জন করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।তাদের সংস্পর্শে আসা স্বাস্থ্য কমপ্লেক্সের ও ব্যাংকের সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

শেয়ার করুন
  •  
  • 115
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত