শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৪ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
হবিগঞ্জ থেকে ধর্ষক রনি-রবিউল গ্রেফতার

হবিগঞ্জ থেকে ধর্ষক রনি-রবিউল গ্রেফতার

লিটন পাঠান, হবিগঞ্জ থেকে:: সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে আলোচিত গণধর্ষণ মামলার আরও দুই আসামীকে হবিগঞ্জ থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরাভলেন- শাহ মো. মাহবুবুর রহমান রনি ও রবিউল ইসলাম।

রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রনিকে গ্রেফতার করে র‌্যাব এবং নবীগঞ্জ থেকে রবিউলকে গ্রেফতার করে ডিবি পুলিশ।এ নিয়ে আলোচিত এ ধর্ষণ মামলার এজাহারনামীয় ছয় আসামীর মধ্যে চারজনকে গ্রেফতার করা হলো।

গ্রেফতারকৃত শাহ মো. মাহবুবুর রহমান রনি হবিগঞ্জ সদর থানার বাগুনীপাড়ার শাহ মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে ও রবিউল ইসলাম (২৫) সুনামগঞ্জ জেলার দিরাই থানাধীন বড়নগদীপুর (জাগদল) গ্রামের বাসিন্দা।

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রনিকে গ্রেফতারের বিষয়টি সিলেট মহানগর পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা নিশ্চিত করেছেন।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ধর্ষণ মামলার আসামি রবিউলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত বলেন, আমাদের ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এর আগে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার সকালে হবিগঞ্জের সীমান্তবর্তী মাধবপুর উপজেলার মনতলা থেকে গ্রেফতার করা হয় ধর্ষণ মামলার অন্যতম আসামি অর্জুন লস্করকে (২৫)।।গ্রেফতার হওয়া ধর্ষক অর্জুন এমসি কলেজের প্রাক্তন ছাত্র।

এছাড়া রোববার সকালে ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুর রহমানকে (২৮) ভারতে পালানোর সময় সুনামগঞ্জের ছাতক থেকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে এমসি কলেজে বেড়াতে গিয়েছিলেন দক্ষিণ সুরমার এক দম্পতি। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে পাঁচ-ছয়জন যুবক জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ১৯ বছরের গৃহবধূকে গণধর্ষণ করেন তারা। পরে খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে গৃহবধূকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে শাহপরাণ থানা পুলিশ। ভুক্তভোগী তরুণী বর্তমানে ওই হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি আছে।

শেয়ার করুন
  •  
  • 99
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত