বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১লা রমজান, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
হেলিকপ্টারে সুনামগঞ্জে ডিপজল, এতিমখানায় কাটালেন সময়

হেলিকপ্টারে সুনামগঞ্জে ডিপজল, এতিমখানায় কাটালেন সময়

সিলেটের বার্তা ডেস্ক:: হেলিকপ্টারযোগে সুনামগঞ্জে আসলেন মনোয়ার হোসেন ডিপজল। এক চেয়ারম্যানের আমন্ত্রণে সুনামগঞ্জে এটিই তার প্রথম সফর।

পরে তাহিরপুর উপজেলার একটি এতিমখানায় তিনি অনেক সময় কাটান।

বাংলাদেশি অভিনেতা, প্রযোজক, রাজনীতিবিদ, ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল সুনামগঞ্জের তাহিরপুরে কয়েক হাজার ভক্তের ভালোবাসায় সিক্ত হলেন।

রোববার দুপুর ১২টায় সফরসঙ্গীদের হেলিকপ্টারযোগে সুনামগঞ্জের তাহিরপুরে আসেন ডিপজল।

এর আগে বেলা ১১টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে আর আর অ্যাভিয়েশনের একটি হেলিকপ্টারযোগে যাত্রা করে তাহিরপুরের বাদাঘাট পাবলিক উচ্চবিদ্যালয় মাঠে নিয়ে অবতরণ করেন তিনি।

উপজেলার বড়দল উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বারহাল নিবাসী আবুল কাসেমের আমন্ত্রণে ডিপজল এ সফরে আসলে মাঠে থাকা নানা শ্রেণিপেশার লোকজন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ কয়েক হাজার ভক্ত ডিপজলকে উষ্ণ সংবর্ধনা দেন।

এ সময় মাঠে থাকা সুসজ্জিত মঞ্চে দাঁড়িয়ে অভিনেতা ডিপজল ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সুনামগঞ্জের তাহিরপুরে এটিই আমার প্রথম সফর। এ প্রত্যন্ত অঞ্চলে আমার এত ভক্ত অনুরাগী রয়েছেন তা আজ নিজ চোখে না দেখলে বিশ্বাস হতো না, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ভালোবাসা প্রকাশ করছি।

দুপুরে তিনি বাদাঘাট হাসপাতাল সংলগ্ন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম তার প্রয়াত পিতার নামে প্রতিষ্ঠিত বারহাল রমজান আলী এতিমখানায় এতিমদের সান্নিধ্যে ঘণ্টাব্যাপী সময় কাটান এবং এতিমখানার শিক্ষার্থীদের মধ্যে ব্যক্তিগত তহবিল হতে আর্থিক অনুদান প্রদান করেন।

বিকালে উপজেলার জাদুকাটা-মাহারাম নদীর তীরবর্তী মানিগাঁও এলাকায় প্রয়াত জয়নাল আবেদীনের প্রতিষ্ঠিত জয়নাল আবেদীন শিমুল বাগান পরিদর্শনে যান ডিপজল। বাগান এলাকাজুড়ে আরও কয়েক হাজার ভক্ত ফুলেল শুভেচ্ছা জানান ডিপজল ও তার সফর সঙ্গীদের।

প্রসঙ্গত, মনোয়ার হোসেন ডিপজল ১৯৫৮ সালের ১৫ জুন রাজধানী ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন। চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে তার। তিনি ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ডিপজল ফুড ইন্ডাস্ট্রির স্বত্বাধিকারী।

তিনি বাংলাদেশের চলচ্চিত্রে সক্রিয়। প্রথমে খল চরিত্রে অভিনয় করলেও চাচ্চু চলচ্চিত্রের মাধ্যমে তিনি ভালো চরিত্রে অভিনয় শুরু করেন।

ডিপজল ১৯৯৪ সালে বিএনপির হয়ে ঢাকা ৯নং ওয়ার্ডের কমিশনার নির্বাচিত হন।

সুনামগঞ্জের তাহিরপুরে ডিপজলের সফরসঙ্গী হিসেবে ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী মো. নুরুল হক, মো. ফরিদ উদ্দিন, মো. আবু তাহের,মো আরিফ আহমদ, বিশিষ্ট কয়লা আমদানিকারক ও পরিবেশক কাঞ্চন মিয়া, রতন মিয়া, কাওসার আহমেদ, জেলা পরিষদ সদস্য সেলিনা আবেদীন, বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলাম, সিলেটের তরুণ ব্যবসায়ী মোস্তাক আহমদসহ উপজেলার সুশীল সমাজের লোকজন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন
  •  
  • 855
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত