মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

১৭ই রজব, ১৪৪২ হিজরি

নোটিশঃ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
২য় ধাপে আরও ৬টি ইউনিয়নে জকিগঞ্জ জনকল্যাণ ফাউন্ডেশন’র কম্বল বিতরণ

২য় ধাপে আরও ৬টি ইউনিয়নে জকিগঞ্জ জনকল্যাণ ফাউন্ডেশন’র কম্বল বিতরণ

২য় ধাপে শুক্রবার (২২ জানুয়ারি) দিনব্যাপী জকিগঞ্জ উপজেলার আরও ৬টি ইউনিয়নে কম্বল বিতরণ করেছে জকিগঞ্জ জনকল্যাণ ফাউন্ডেশন।

বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের সমাজসেবামূলক সংগঠন জকিগঞ্জ জনকল্যাণ ফাউন্ডেশন রেমিটেন্স যুদ্ধাদের কষ্টার্জিত অর্থে এবার পুরো উপজেলায় শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করে।

যা বাস্তবায়নের লক্ষ্যে শুক্রবার ২য় দফায় জকিগঞ্জ সদর, পৌরসভা ও খলাছলড়া, জকিগঞ্জ, খলাছড়া, পৌরসভা, কসকনকপুর, মানিকপুর ও কাজলশা এই ৬টি ইউনিয়নের অসহায়-গরীবদের মাঝে শীতবস্ত্র হিসেবে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়েছে।

সকাল ১১টা থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত জকিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তন, কালিগঞ্জবাজার, চৌধুরী বাজার, কসকনকপুর ইউপি বাজারে পৃথক পৃথক অনুষ্ঠানের মধ্যদিয়ে তা বিতরণ সম্পন্ন করা হয়।

উপজেলার প্রধান সারির রাজনীতিবিদ ও বিশিষ্ট মুরব্বী শায়েখ মাওলানা জওয়াদুর রহমানের সভাপতিত্বে দিন ব্যাপি এসব অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী বিশিষ্ট দানবীর ও মিডিয়া ব্যাক্তিত্ব ক্বারী মাওলানা আব্দুল হাফিজ।

বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন- রাজনীতিবিদ অধ্যক্ষ আব্দুর রহমান সিদ্দিকী, উপজেলার সাবেক ভাইস চ্যায়ারম্যান প্রতিদ্বন্ধি, মাওলানা বিলাল আহমদ ইমরান, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা শিব্বির আহমদ, ছাত্রনেতা হাফেজ ফুযায়েল আহমদ, ‘জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র যুগ্ম সাধারণ সম্পাদক এম. জাকারিয়া আহমদ, সহ সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আফজল হুসাইন, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা কাউছার আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ ছাড়াও উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠান সমুহে জকিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, সাংবাদিকবৃন্দ, প্রত্যেক ইউনিয়নের গন্যমান্ন ব্যক্তিবর্গ, বিশিষ্ট গুনিজনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দায়ীত্বশীল নেতৃবৃন্দ।

উল্লেখ্য- ফাউন্ডেশণের একই কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবারও (২১ জানুয়ারী) দুপুর ২টায় উপজেলার বারঠাকুরী ইউপির ইউনিয়ন কম্প্লেক্স হতে শুরু হয়ে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিটি বিকাল ৪ টায় সুতানপুর ইউপির বাবুরবাজারস্থ কেডেট কেয়ার স্কুল মাঠে এবং রাত ৮টায় বিরশ্রী ইউপির মাছুমবাজার পর্যন্ত তিনটি স্পটে প্রায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

‘জনকল্যাণ ফাউন্ডেশন জকিগঞ্জ’র এই কর্মসূচী আগামী শনিবারও (২৩ জানুয়ারী) বাদ আসর বারহাল ইউনিয়নে শাহগলী বাসস্ট্যান্ডে কম্বল বিতরণ করার মধ্য দিয়ে পরিসমাপ্তি হবে।

শেয়ার করুন
  •  
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত