আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অধ্যাপক জাকিরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অব্যাহত

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ২০, ২০২১, ০৭:৪১ অপরাহ্ণ
অধ্যাপক জাকিরের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অব্যাহত
শেয়ার করুন/Share it

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের আশু সুস্থতা কামনায় সিলেট নগরীর বিভিন্ন স্থানে খতমে কুরআন, মিলাদ-দোয়া ও প্রার্থনা অব্যহাত রয়েছে।

আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন ছাড়াও বিভিন্ন সংগঠনের উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে দোয়া মাহফিলের আয়োজন।

আজ বুধবার (২০ জানুয়ারি) বাদ জোহর ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ করা হয়।

পাশাপাশি ১৩ নং ওয়ার্ড আওমালী লীগের সহ-সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনেরও রোগমুক্তি কামনায় দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন পূর্ব কাজির বাজার জামে মসজিদের ইমাম আব্দুল হাছিব। দোয়ায় দেশ ও জাতির কল্যাণ কামনা করে হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করা হয়। মহান আল্লাহর নিকট মহানগর আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের করোনা থেকে দ্রুত আরোগ্য কামনা করা হয়। এছাড়া ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেনের আশু রোগমুক্তি কামনা করা হয়।

দোয়ায় মহামারি করোনায় নিহত সকলের আত্মার মগাফিরাত কামনা করা হয় এবং অসুস্থ সকলের রোগ মুক্তি কামনা করা হয়।

উক্ত মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণে উপস্থিত ছিলেন- ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হাসান, মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, মহানগর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পদক রজত কান্তি গুপ্ত, ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিক আহমদ, মো. কিবরিয়া খাঁন, মো. আব্দুল আলীম, জাহিদ আলম ছাব্বির, দিলোয়ার হোসেন, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরফিন হাসান, রকি ছাত্রলীগ নেতা জুবের চৌধুরী সহ স্থানীয় এলাকাবাসী, ব্যবসায়ী দোয়ায় উপস্থিত ছিলেন।

ঝেরঝেরি পাড়া মাদরাসায় খতমে কুরআন ও দোয়া: গত সোমবার বাদ এশা নগরীর ঝেরঝেরি পাড়া জামেয়া হোসাইনিয়া ইসলামিয়া দারুল হাদিস টাইটেল মাদ্রসায় খতমে কোরান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়|

আরও পড়ুন:  গোয়াইনঘাটের ১০ইউনিয়নে বিএনপির কমিটি

দোয়া পরিচালনা করেন মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা জামাল উদ্দিন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া , সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ও অত্র মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব মাহফুজ চৌধুরী জয়,সৃজন একাডেমির পরিচালক এম.এইচ আকাশ। এছাড়াও মাদ্রাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ উপস্থিত ছিলেন।

আশ্রমে মহানগর আ.লীগের প্রার্থনা: গত সোমবার মির্জাজাঙ্গাল নিম্বার্ক আশ্রমে সন্ধ্যা ৬টায় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

বনমালী ভট্টাচার্য্যের প্রার্থনা পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। প্রার্থনা সভায় দেশ ও জাতির মঙ্গলকামনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি প্রদীপ কুমার ভট্টাচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি,মহানগর আওয়ামী লীগের সদস্য দিবাকর ধর রাম, সান্তনু দত্ত সন্তু, সুদীপ দে, মাহফুজ চৌধুরী জয়, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা সত্যেন্দ্র দাস তালুকদার (খোকা বাবু) ও কানাই দত্ত।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ চন্দন রায়, বেলাল আহমদ, রথি দাস, এম.এ রশিদ আহমদ, লিটন পাল, বিপ্লব দেব, সুদীন তালুকদার,সামন্ত ধর, আবুল হোসেন, অপূর্ব কুমার দাস, রকি দেব, সন্তুুষ দেব, বিজন চন্দ্র দাস, রাজেশ সরকার, কিশোর বাপন দে, নিতিশ রঞ্জন দাস অপু, অসীম পাল, নসু ভৌমিক, রাহুল দে, অপু চক্রবর্তী, বিশাল দে উৎস, দীপায়ন দেব, বিশালয় দাস, সৌরভ, শাওন প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১