আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করল বিএনপি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত ফেব্রুয়ারি ১৭, ২০২০, ১০:২৬ অপরাহ্ণ
উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করল বিএনপি

শেখ রবিউল আলম রবি, কাজী খায়রুজ্জামান শিপন ও অধ্যাপক ডা. মাইনুল হাসান সাদিক। ছবি: সংগৃহীত

শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক::জাতীয় সংসদের ৩টি আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়ার পর তিনজনের নাম ঘোষণা করেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

যারা মনোনয়ন পেয়েছেন তারা হলেন, ঢাকা-১০ আসনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক ও ধানমণ্ডি থানা বিএনপির সভাপতি শেখ রবিউল আলম রবি, বাগেরহাট-৪ আসনে মনোনয়ন পেয়েছেন কাজী খায়রুজ্জামান শিপন ও গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন পেয়েছেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মাইনুল হাসান সাদিক।

ওই আসনগুলোতে দলীয় মনোনয়ন পেতে আগ্রহীরা সাক্ষাৎকার দেন। ঢাকা-১০ আসনে শেখ রবিউল আলম রবি; বাগেরহাট-৪ আসনে ড. কাজী মনিরুজ্জামান মনির, মনিরুল হক ফরাজী, কাজী খায়রুজ্জামান শিপন ও অ্যাডভোকেট ফারহানা জাহান নিপা এবং গাইবান্ধা-৩ আসনে ডা. মাইনুল হাসান সাদিক, রফিকুল ইসলাম ও ড. মিজানুর রহমান।

দলীয় সূত্র জানায়, মনোনয়ন বোর্ডের বৈঠকে লন্ডন থেকে স্কাইপের মাধ্যমে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এছাড়া বগুড়া-১, যশোর-৬ ও চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে দলীয় প্রার্থী আগামী ২৪ ফেব্রুয়ারি (সোমবার) ঘোষণা দেওয়া হবে বলে জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এতে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান ও ইকবাল হাসান মাহমুদ টুকু।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  কামরানের কবর জিয়ারত করলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১