আজ বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খাদিমপাড়ায় নান্দনিক মুক্তিযোদ্ধা কর্ণারে মুগ্ধ পররাষ্ট্রমন্ত্রী

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মার্চ ৪, ২০২০, ০১:৩৪ অপরাহ্ণ
খাদিমপাড়ায় নান্দনিক মুক্তিযোদ্ধা কর্ণারে মুগ্ধ পররাষ্ট্রমন্ত্রী
শেয়ার করুন/Share it

খাদিমপাড়ায় দৃষ্টিনন্দন মুক্তিযোদ্ধা কর্ণারে নান্দনিক মুক্তিযোদ্ধা কর্ণার লাইব্রেরিতে মুগ্ধ পররাষ্ট্রমন্ত্রী।

মঙ্গলবার (৩ মার্চ) দিনব্যাপী আয়োজিত অনুষ্ঠানের ধারাবাহিকতায় ইউনিয়নের নবনির্মিত কমপ্লেক্স ভবনে স্থাপিত নান্দনিক মুক্তিযোদ্ধা কর্ণার লাইব্রেরি উদ্ধোধন করেন বইপ্রেমী পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন এমপি।

এসময় তিনি লাইব্রেরির দেয়ালে বাংলাদেশের মানচিত্র খচিত বঙ্গবন্ধু কর্ণারে তার মুগ্ধতা প্রকাশ করে বলেন, জ্ঞান চর্চার জন্যে লাইব্রেরির ভূমিকা অনস্বীকার্য। আমি নিজেই অনেক বই পড়ি এবং লিখিও। এসময় তিনি চেয়ারম্যান এডভোকেট আফছর এবং তার নেতৃত্বে লাইব্রেরি কাজের সাথে সংশ্লিষ্ট প্রকৌশলীবৃন্দ এবং লাইব্রেরির সামগ্রিক ইন্টেরিয়র ডিজাইন ও বাংলাদেশ বিষয়ক বইয়ের সংগ্রহশালার ভূয়সী প্রশংসা করেন।

এসময় তার সাথে ছিলেন, সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ সহ প্রমুখ।

উল্লেখ্য যে, উক্ত ইউনিয়নের মুক্তিযোদ্ধা কর্ণার লাইব্রেরিসহ প্রায় প্রতিটি উন্নয়নমূলক কাজের সার্বিক তত্ত্বাবধানে আচ্ছেন প্রকৌঃ ফেরদৌস আব্বাস চৌধুরী, প্রকৌঃ আহমেদ রুবেল এবং প্রকৌঃ শাহনাওয়াজ রাহি।

 

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  জাতীয় মানবাধিকার সোসাইটি মহানগর শাখার শোক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১