আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গোয়াইনঘাটে সংবর্ধিত ইয়র্ক বাংলা সম্পাদক আহমেদ রশীদ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১২, ২০২১, ০৬:০৫ অপরাহ্ণ
গোয়াইনঘাটে সংবর্ধিত ইয়র্ক বাংলা সম্পাদক আহমেদ রশীদ
শেয়ার করুন/Share it

সিলেটের সীমান্তবর্তী এলাকা গোয়াইনঘাটে উষ্ণ সংবর্ধনা আর ভালোবাসায় সিক্ত হয়েছেন বিশিষ্ট লেখক-গবেষক, শিক্ষাবিদ, ইয়র্ক বাংলা সম্পাদক ও বিএমএমসিসি ইসলামিক স্কুল নিউইয়র্ক এর প্রিন্সিপাল মাওলানা রশীদ আহমদ।

তাঁর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও- মানাউরা এলাকার সর্বস্তরের আলেম ও ছাত্র সমাজের পক্ষ থেকে এক সম্মননা স্মারক প্রদান করা হয়।

এ উপলক্ষে আজ সোমবার (১২ এপ্রিল) সকালে মাওলানা ইব্রাহীম আলীর সভাপতিত্বে ও মুফতি আনোয়ার হুসাইনের সঞ্চলনায় মানাউরা নুরানি তালিমুল কোরআন মাদরাসায় সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ জুনায়েদুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-মানাউরা নুরানী তা’লীমুল কোরআন মাদরাসার মুহতামিম মাওলানা কুতুব উদ্দিন, নন্দিরগাও ইউনিয়ন উলামা পরিষদের সহসভাপতি মাওলানা শফিকুর রহমান, জামিয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা মাদরাসার শিক্ষক মাওলানা আপ্তাব উদ্দিন, মাওলানা মুহিউদ্দিন, মাওলানা শিব্বির আহমদ, হাফেজ মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা কমর উদ্দিন, মাওলানা শুয়াইল আহমদ,মৌঃ লুৎফর রহমান, হাফেজ জাকারিয়া, হাফেজ মুছাব্বির, মাওলানা ইমাদ উদ্দিন, মাওলানা ইমাম উদ্দিন, কামাল উদ্দিন, রেজওয়ানুল হক, হাফেজ জুনাইদ আহমেদ প্রমুখ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  শনিবার বিদ্যুৎহীন থাকবে সিলেটের ২৫টি এলাকা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১