আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জাকিরুল যুবলীগের কেউ নয়

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ৪, ২০২১, ১০:২১ অপরাহ্ণ
জাকিরুল যুবলীগের কেউ নয়
শেয়ার করুন/Share it

গত রোববার হিরোইন আর বিদেশি অস্ত্র-গুলিসহ র‌্যাবের হাতে আটক হওয়া জাকিরুল আলম জাকির যুবলীগের কোনো কর্মী নয় বলে জানিয়েছেন সিলেট মহানগর যুবলীগ।

আজ মঙ্গলবার (০৪ মে) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার।

বিবৃতিতে তারা বলেন, কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনে সরাসরি নেতাকর্মীদের ভোটের মাধ্যমে ২০১৯ সালের ২৭ জুলাই আমাদেরকে সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত করে কমিটি গঠন করা হয়। এখন পর্যন্ত কোন পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল নিজেদের স্বার্থ হাসিলে র‌্যাবের হাতে আটক হওয়া জাকিরুল আলম জাকিরকে সিলেট মহানগর যুবলীগের কর্মী হিসেবে মনে করছেন এবং বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়া ও অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রচার করা হচ্ছে। মূলত জাকির সিলেট মহানগর যুবলীগের কেউ নয় এবং নিষেধাজ্ঞার কারণে বিগত দুই বছর যাবত তাকে সিলেট মহানগর যুবলীগের কোন রাজনৈতিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে দেওয়া হয়নি। এ ধরনের সংবাদ প্রচারে বিরত থাকার জন্য সাংবাদিকবৃন্দের প্রতি আহ্বান জানান তারা।

বিবৃতিতে যুবলীগ নেতারা আরো বলেন, সিলেট মহানগর যুবলীগে কোন সন্ত্রাসী, ছিনতাইকারী ও মাদকাসক্তের স্থান নেই। সিলেট মহানগর যুবলীগ একটি সুশৃংখল ও শক্তিশালী ইউনিট। এখন পর্যন্ত সংগঠনের কোন দুর্নাম নেই, যা সিলেটের সুশীল সমাজ, সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ অবগত রয়েছেন।

সিলেট মহানগর যুবলীগকে জড়িয়ে বিভ্রান্ত মুলক সংবাদ প্রচার না করার জন্য সাংবাদিকবৃন্দের প্রতি অনুরোধ জানান তারা।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  আওয়ামী লীগের সম্মেলনের দিন বিএনপির মিছিল সংঘাতের উসকানি: কাদের
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১