আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তালা ভেঙে ছাত্রী মেসে প্রবেশের চেষ্ঠা, বেরিয়ে এলো ছাত্রীরা অতঃপর..

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ২১, ২০২১, ০৭:২৬ অপরাহ্ণ
তালা ভেঙে ছাত্রী মেসে প্রবেশের চেষ্ঠা, বেরিয়ে এলো ছাত্রীরা অতঃপর..
শেয়ার করুন/Share it

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মেসের তালা ভেঙে প্রবেশের চেষ্ঠাকালে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন জনতা।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে এ ঘটনাটি ঘটে।

জানা যায়,শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন এলাকার ইনায়া মেনশনের চতুর্থ তলায় ছাত্রীদের মেসের রুমের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশের চেষ্টাকালে বহিরাগত এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

আটক যুবকের নাম সাজ্জাদ হোসেন মঞ্জু এবং তার বাড়ি নগরীর কালীবাড়ি এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

জানা যায়, এদিন সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ইনায়া মেনশনের চারতলার ফ্ল্যাটের মূল গেটের তালা ভেঙ্গে করিডোরে প্রবেশ করে এক বহিরাগত যুবক। এসময় দুইটি ফ্ল্যাটের তালা ভাঙ্গার চেষ্টা করে সে। তখন ফ্ল্যাটে থাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাইরে বেড়িয়ে আসে।

এসময় ঐ ছাত্রীকে দেখে বহিরাগত ব্যক্তিটি তাকে হুমকি ও গালিগালাজ করে। পরে ঐ ছাত্রী চিৎকার দিলে যুবকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ভিক্টিমসহ ঐ মেসের ছাত্রীরা নিচে নেমে চিৎকার দিয়ে মানুষ জড়ো করে। পরে ঐ যুবককে আটক করে গনপিটুনি দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বহিরাগত যুবকটিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আমরা ঐ ভবনের নিচে বিশ্ববিদ্যালয়ের একজন গার্ড মোতায়েন করেছি এবং মালিক পক্ষ ঐ বাসার নিচে সিসিটিভি ক্যামেরা স্থাপন করবে বলে জানা গেছে।

জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও মালিকপক্ষ কেউ মামলা করতে রাজি হন নি। পুলিশ অবৈধভাবে গৃহে অনপ্রবেশ ধারায় মামলা দিয়ে ওই যুবককে কোর্টে চালান করে দিয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  আওয়ামী লীগের মনোনয়ন জমা দিলেন তাহমিন আহমদ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১