আজ শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীতে ভূমিকম্প সচেতনতায় মহানগর যুবলীগের লিফলেট বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ১, ২০২১, ০৬:৪৩ অপরাহ্ণ
নগরীতে ভূমিকম্প সচেতনতায় মহানগর যুবলীগের লিফলেট বিতরণ
শেয়ার করুন/Share it

২৯ মে একাধিকবার ভুমি-কম্প হয়েছে সিলেট মহানগর এলাকায়। সেই থেকেই ভূমিকম্প আতঙ্কে নির্ঘুম রাত কাটছে নগরবাসীর।

ভূমিকম্প আতঙ্কে বিচলিত না হয়ে সচেতনতা সৃষ্টির লক্ষে আজ নগরে সাধারণ জনসাধারণ থেকে শুরু করে ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করে সিলেট মহানগর যুবলীগ।

মঙ্গলবার (১ জুন) বেলা ২টায় সিলেটের কোর্ট পয়েন্ট থেকে শুরু করে হযরত শাহজালাল (রহ.) এর মাজার পর্যন্ত বিভিন্ন বিপনী বিতান, শপিং মল, পথচারী সহ নানা শ্রেণি পেশার মানুষের মাঝে সচেতনতামূলক এই লিফলেট বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার সহ যুবলীগ নেতৃবৃন্দ।

এসময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে দেশের যেকোন দূর্যোগপূর্ণ সময়ে সিলেট মহানগর যুবলীগ জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

ভূমিকম্পের সময় আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

তিনি যে কোন দূর্যোগ মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে। তিনি আধ্যাত্মিক নগরী খ্যাত হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর পূণ্যভূমি সিলেটকে রক্ষার জন্য দেশ-বিদেশের সকল ধর্মের মানুষকে মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করার আহ্বান জানান।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দের মাধ্যমে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সর্বসাধারণের মাঝে লিফলেট বিতরণ করার নির্দেশ দেন এবং প্রত্যেকে নিজ নিজ ওয়ার্ডে দূর্যোগময় সময়ে মানুষের পাশে থাকার আহ্বান জানান।

লিফলেট বিতরণকালে সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  গহরপুরে জলিল-আমীরের হাতে অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতৃত্ব
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০