আজ মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফসল রক্ষাবাঁধের কাজ অনুযায়ী বিল দেয়া হবে: সুনামগঞ্জের জেলা প্রশাসক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ৪, ২০২১, ১২:০৪ পূর্বাহ্ণ
ফসল রক্ষাবাঁধের কাজ অনুযায়ী বিল দেয়া হবে: সুনামগঞ্জের জেলা প্রশাসক
শেয়ার করুন/Share it

সুনামগঞ্জের হাওরাঞ্চলের ফসল রক্ষাবাঁধের যতটুকু কাজ হয়েছে ঠিক ততটুকুই বিল পরিশোধ করা হবে জানিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

তিনি বলেন-সরকারী কোন টাকা অপচয় হোক সে বিষয়ে সবাই কে সজাগ থাকার ও আহ্বান জানান তিনি। আগামীতে প্রি ওয়ার্ক
এর মধ্য দিয়েই আরো সঠিক ভাবে যাতে কোন অপ্রয়োজনীয় বাধেঁর কাজ না হয় তার জন্য ও ব্যাবস্থা নেয়ার ও আহ্বান জানান।

সোমবার (০৩ মে) বিকাল ৪ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২০২০- ২১ অর্থ বছরে সংশোধিত কাবিটা নীতিমালা ২০১৭এর আলোকে গঠিত কাবিটা স্কীম প্রণয়ন ও বাস্তবায়ন সংক্রান্ত জেলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ১ মোহাম্মদ সবিবুর রহমান, অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ জসীম উদ্দিন, কৃষিসম্প্রসারণ অধিদপ্তর উপ পরিচালক মোহাম্মদ ফরিদুল হাসান, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আলী আমজাদ, আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট শফিকুল আলম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সকল ইউএনও ও পানি উন্নয়ন বোর্ডের এসও গণ।

প্রসঙ্গত: এ বছর সুনামগঞ্জ জেলায় মোট ৮১০টি পিআইসি ,১৭০০ কিলোমিটার বাঁধ নির্মাণের কাজ করা হয়। যার ব্যয় ধরা হয় ১৩৬কোটি টাকা । ইতিমধ্যেই ৮২ কোটি ৫৩ লক্ষ টাকা ছাড় হয়েছে। শতকরা ৫০%ভাগ। বাকী টাকাও যথা সময়ে ছাড় হবে বলেও জানিয়েছেন সংশ্লিষ্ট গণ।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  দিরাইয়ে যুবলীগ নেতা খুন
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১