আজ শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাধবপুরে আক্তার ইলেকট্রনিক্স এর শো রুম উদ্বোধন

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুলাই ২৫, ২০২০, ০৮:০৬ অপরাহ্ণ
মাধবপুরে আক্তার ইলেকট্রনিক্স এর শো রুম উদ্বোধন
শেয়ার করুন/Share it

লিটন পাঠান হবিগঞ্জ থেকে:: হবিগঞ্জের মাধবপুরে যাত্রা শুরু করেছে আক্তার ইলেকট্রনিক্স এর শো রুমের।
এ উপলক্ষে শুক্রবার (২৪ জুলাই) বিকেলে মনতলা বাজারে এক মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া শেষে আক্তার ইলেকট্রনিক্স শো রুমের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আরিফুর রহমান আরিফ চেয়ারম্যান ৩নং বহরা ইউপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহতেশামুল উল বার চৌধুরী লিপু। মনতলা পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর আঃ কাইয়ুম। আরও উপস্থিত ছিলেন।

সাবেক চেয়ারম্যান সোহাগ ২নং চৌমুহনী আরও উপস্থিত ছিলেন সাংবাদিক লিটন পাঠান আরও উপস্থিত ছিলেন পুলিশ ফাঁড়ির এসআই নাজিম এসআই নাছিম। আবু তাহের শাহিন আলম রিপন। শাহিন মিয়া হাজী সাজু মিয়া ফজলুল হক তপন মির্জা ইকরাম শেখ সাগর।

মনিরুল ইসলাম মন্টি নাছির মিয়া হাজী মকসুদ আলী হাজী নুর মিয়া প্রমুখ। এ সময় আক্তার ইলেকট্রনিক্স শো রুমের মালিক মোঃ আকতার হুসাইন বলেন। ব্যবসা সুন্দর করে পরিচালনা করার জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন এবং আরও বলেন।

একই ছাদের নিচে তিনটি জনপ্রিয় ব্র্যান্ড পাওয়া যাচ্ছে। ভিশন ও মিনিস্টার এবং ওয়ালটন টিভিসহ সকল পণ্য সুলভ মূল্যে পাওয়া যাবে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফ্রিজ টিভিসহ সকল পণ্যে রয়েছে বিশাল মূল্য ছাড়। স্থান মনতলা জনতা ব্যাংক সংলগ্ন হারু মাস্টার ম্যনশন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  চলতি বছরের বাজেট: সভায় ডাক পেলেন মাত্র ১১ মন্ত্রী
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০