আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মাধবপুরে সিনিয়র সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই, শোক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত আগস্ট ৬, ২০২০, ১০:৩৭ অপরাহ্ণ
মাধবপুরে সিনিয়র সাংবাদিক জাহের মিয়া ফকির আর নেই, শোক
শেয়ার করুন/Share it

লিটন পাঠান, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের জৈষ্ঠ্য সাংবাদিক ও দৈনিক আমাদের অর্থনীতির মাধবপুর প্রতিনিধি জাহের মিয়া ফকির (৭৫) আর নেই ইন্না………..রাজিউন)।

বৃহস্পতিবার (৬ আগস্ট) বেলা আড়াইটায় রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাজা আগামীকাল শুক্রবার (৭ আগস্ট) সকাল ৯টায় তার নিজ বাড়ি জালুয়াবাদ গ্রামে অনুষ্ঠিত হবে।

ল্যাবএইড হাসপাতালে চিকিৎসা নেয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিএমএইচে নেয়া তার শারীরিক অবস্থার অবনতি হলে গত কয়েক দিন তাকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখা হয়। তিনি মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের জালুয়াবাদ গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। সাংবাদিকদের প্রিয়মুখ জাহের মিয়ার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মাধবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগণ।

মরহুমের পরিবারের সদস্যরা জানান আগে থেকেই কিছু জটিল শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। মাধবপুর প্রেসক্লাবের সভাপতি, সেক্রেটারি ও সাংবাদিক লিটন পাঠান এক শোক বার্তায় জানান, তিনি অত্যন্ত মিশুক প্রকৃতির লোক ছিলেন। মাধবপুর গণমাধ্যম জগত তার লেখনির মাধ্যমে অনেক সমৃদ্ধ হয়েছে। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন ও তার শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুম জাহের মিয়া ফকির ছাত্র জীবনেই ৬নং শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার এবং উপজেলা আওয়ামীলীগের সদস্য ছিলেন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  হবিগঞ্জে ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরতদের নিয়ে শঙ্কা
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১