আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যাদের দিয়ে সিলেট মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ৮, ২০২১, ০৯:৪৯ অপরাহ্ণ
যাদের দিয়ে সিলেট মহানগর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি
শেয়ার করুন/Share it

সিলেট মহানগর আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

আজ শুক্রবার (০৮ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার অনুমতিক্রমে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন।

মহানগর আওয়ামী লীগের কমিটিতে যারা:

সভাপতি মাসুক উদ্দিন আহমদ, সহ সভাপতি এড মফুর আলী, আসাদ উদ্দিন আহমদ, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জিএমজেড কয়েছ গাজি, ফয়জুর আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এড. প্রদীপ ভট্টাচার্য্য, মো. সানাওর, হেলাল বক্স ও জগদীশ চন্দ্র দাস।
সাধারণ সম্পাদক: অধ্যাপক জাকির হোসেন,  যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ ও বিধান কুমার সাহা।

আইন সম্পাদক এড. বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এড. গোলাম সোবহান চৌধুরী দিপন, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মোখলেচুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম সম্পাদক নজমুল ইসলাম ইয়াহিয়া, প্রচার ও প্রকাশণা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মহি উদ্দিন লোকমান, মহিলা সম্পাদক মিসেস আসমা আহমদ, মুক্তিযোদ্ধ সম্পাদক মোহাম্মদ জোবের খান, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বাণিজ্য সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংষ্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক এড. সৈয়দ শামীম আহমদ, এড. সালেহ আহমদ সেলিম, ডা. আরমান আহমদ শিপলু, দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্তী, প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমদ চৌধুরী।

সদস্যবৃন্দ হলেন, ড. একেএম আব্দুল মোমেন এমপি, আজম খান, এসএম আবজাদ হোসেন, দিবাকর ধর রাম, আব্দুল আহাদ চৌধুরী মিরন, প্রিন্স সদরুজ্জামান চৌধুরী, এড. কিশোর কুমার কর, মো. আব্দুল আজিজ জুনেল, মিসেস নুরুন নেছা নেহা, সান্তনু দত্ত সন্তু, আজম খান (মজুমদারী), মো. শাহাজহান, মুক্তার খান, এড. জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদীপ দে, সাব্বির খান, সৈয়দ কামাল, সাইফুল আলমস্বপন, তাহমিন আহমদ তাকু, রোকসান পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, লিপন বক্স, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, মহসিন চৌধুরী, ইঞ্জি. আতিকুর রহমান সাহেদ, শিপা বেগম গুপা, এড.তারাননুম চৌধুরী, জুমাদিন আহমদ, রফিকুল ইসলাম ঝলক, মাহফুজ চৌধুরী জয়, ইলিয়াছ আহমদ জুয়েল।
সম্মানিত জাতীয় পরিষদের সদস্য এড. রাজ উদ্দিন।

আরও পড়ুন:  যাদুকাটা ঘিলে খাচ্ছে 'বালুখেকো' চক্র
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১