আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

লন্ডন থেকে ১১৬ যাত্রী নিয়ে ফ্লাইট নামল সিলেটে

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত আগস্ট ১০, ২০২০, ১২:০১ অপরাহ্ণ
লন্ডন থেকে ১১৬ যাত্রী নিয়ে ফ্লাইট নামল সিলেটে
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: দীর্ঘ একমাসের পর লন্ডন থেকে একশ’ ১৬ জন যাত্রী নিয়ে বিমানের সরাসরি ফ্লাইট এসে এবার নামল সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে।

আজ সোমবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০টায় বিমানের বিজি-২০২ ফ্লাইটটি লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেটে এসে অবতরণ করে।

বিষয়টি নিশ্চিত করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট জেলা ব্যবস্থাপক শাহনেওয়াজ মজুমদার লন্ডন থেকে সোমবার সকালে সরাসরি সিলেটে আসা ফ্লাইটটিতে ১১৬ জন যাত্রী ছিলেন। এর মধ্যে সিলেটের ৬৫ জন এবং ঢাকার ৫১ জন যাত্রী ছিলেন। বিমানটি ওসমানী বিমানবন্দরে এক ঘন্টা অবস্থানের পর ঢাকায় উদ্দেশ্যে ছেড়ে যায়। একই বিমানে সিলেট থেকে আরো ৩৪ জন যাত্রী ঢাকায় গেছেন বলে জানান তিনি।

জানা গেছে, যে সব যাত্রী করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে এসেছেন, তারা নিজ নিজ গন্তব্যে চলে যাবেন। আবার যাদের সার্টিফিকেট নেই, তাদেরকে আইসোলেশন সেন্টারে নিয়ে যাওয়া হবে। বিমানবন্দরে বিমান ও সিভিল এভিয়েশনের প্রতিনিধি ছাড়াও আর্মড ফোর্সেস ডিভিশনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বিমান বন্দর এদিকে লন্ডন থেকে আসা যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে ওসমানী বিমানবন্দরে। যাদের শরীরে করোনার উপসর্গ রয়েছে, তাদের পাঠানো হবে আইসোলেশনে। আইসোলেশনের জন্য সিলেট নগরীতে হোটেল ফরচুন গার্ডেনকে নির্ধারণ করা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  চৌহাট্টাকাণ্ডে দুঃখ প্রকাশ করে ধর্মঘট প্রত্যাহার
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১