আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেষ হলো পুন:ময়নাতদন্ত, দাফন সম্পন্ন রায়হানের

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৫, ২০২০, ০৮:৩১ অপরাহ্ণ
শেষ হলো পুন:ময়নাতদন্ত, দাফন সম্পন্ন রায়হানের
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: পুন:ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে কবর থেকে নিহত রায়হানের লাশ তোলা হয়। ময়না তদন্ত শেষে ফের দাফন করা হয় মৃতদেহ।

আজ বিকেল সোয়া ৪টায় সিলেট নগরীর আখালিয়ার নবাবী মসজিদের পঞ্চায়েত কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

প্রায় ২ ঘণ্টা পর বেলা ১১টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব আহমেদ ও মেজবাহ উদ্দিনের উপস্থিতিতে মরদেহ উত্তোলনের পর পুনরায় ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

এর আগে রায়হান উদ্দিনের মৃতদেহ পুনরায় ময়নাতদন্তের জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. শামসুল ইসলামকে প্রধান করে এ মেডিকেল বোর্ড গঠন করা হয়।

বোর্ডের অন্য সদস্যরা হলেন- প্রভাষক ডা. দেবেস পোদ্দার, প্রভাষক ডা. আবদুল্লাহ আল হেলাল। বিষয়টি নিশ্চিত করেছেন বোর্ডের প্রধান ডা. শামসুল ইসলাম।

প্রসঙ্গত, পুন:রায় ময়না তদন্তের জন্য রায়হানের মরদেহ কবর থেকে উত্তোলনের আবেদন করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই আব্দুল বাতেন।

তার আবেদনের প্রেক্ষিতেই রায়হান আহমদের মরদেহ কবর থেকে তোলার অনুমতি দেন জেলা ম্যাজিস্ট্রেট। পুলিশ সদর দপ্তরের নির্দেশে বর্তমানে এই মামলাটির তদন্ত করেছে পিবিআই। মঙ্গলবার (১৪ অক্টোবর) রাতেই এই মামলার নথি পিবিআই’র কাছে হস্তান্তর করে এসএমপি।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  শান্ত'র সেঞ্চুরিতে শ্রীলঙ্কাকে হারালো বাংলাদেশ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১