আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটের শীর্ষ ছিনতাইকারী ভুট্রু এখন পুলিশের জালে

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জুন ৪, ২০২০, ০৮:০১ অপরাহ্ণ
সিলেটের শীর্ষ ছিনতাইকারী ভুট্রু এখন পুলিশের জালে

গ্রেফতারকৃত পারভেজ আহমদ ভুট্টু। ছবি: সংগৃহীত

শেয়ার করুন/Share it

সিলেটের শীর্ষ ছিনতাইকারী ভুট্রুকে গ্রেফতার করেছে মহানগর পুলিশ। লাক্কাতুড়া চাবাগান এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত ভুট্টুর পুরো নাম পারভেজ আহমদ ভুট্টু (২৬)। তিনি ফেঞ্চুগঞ্জ উপজেলার নুরপুর গ্রামের (ফেরিঘাট) আলা উদ্দিনের ছেলে।

তার বিরুদ্ধে এসএমপির বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে নগরীর তাললাস্থ পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে আশরাফ উদ্দিন মামুন নামের এক ব্যক্তি ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র দ্বারা ভয়ভীতি প্রদর্শন করে নগদ ১ লাখ ৩০ হাজার টাকাসহ একটি এন্ড্রুয়েড মোবাইল সেট ছিনতাই করে।

ঘটনার পরপরই দুই জন ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাদের কথা মত ঘটনার সাথে জড়িত অপর ছিনতাইকারী পারভেজ আহমদ ভুট্টুকে গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সৌমেন মৈত্র এর সহযোগিতায় ও এসআই শেখ মোঃ মিজানুর রহমান গোপন সূত্রের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে লাক্কাতুড়া চা বাগান এলাকায় একদল পুলিশ নিয়ে অভিযানে নামেন। রাত ২টায় বাদাম বাগিচা এলাকার ৪ নং রোডের ১৪ নং বাসা (শহিদ কুটির) থেকে চিহ্নিত ছিনতাইকারীকে ভুট্টুকে গ্রেফতার করে পুলিশের দল।

তার বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় ২টি, শাহপরান থানায় ১টি ও এয়ারপোর্ট থানায় ২টি মামলা রয়েছে। বুধবার তাকে আদালতে নেয়া হলে ছিনাতাইয়ের সাথে জড়িত থাকার কথা শিকার করে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  কানাডা ছেড়ে যাওয়ার প্রবণতা বাড়ছে অভিবাসীদের মধ্যে: জরিপ
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১