আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মেধাবী ছাত্রদের আর্থিক সহায়তা দিল সিলেট জেলা ছাত্র জমিয়ত

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত মে ২০, ২০২০, ০৭:৪৮ অপরাহ্ণ
মেধাবী ছাত্রদের আর্থিক সহায়তা দিল সিলেট জেলা ছাত্র জমিয়ত
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: সিলেটের ১৩ সাংগঠনিক শাখার মেধাবী ছাত্রদের আর্থিক সহায়তা প্রদান করেছে ছাত্র জমিয়ত সিলেট জেলা শাখা।

করোনায় আক্রান্ত পৃথিবীর মানুষ চরম কষ্ট, হতাশা ও উগ্বিগ্নের মধ্যদিয়ে দীর্ঘ তিন মাসে অতিক্রম করার পথে। ছাত্র জমিয়ত বাংলাদেশ- সাংগঠনিক জেলা ও মহানগর শাখাসমূহকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে কর্মসূচি দেয়। সেই নির্দেশনা আমলে নিতে গত ১১ মে  সিলেট জেলা ছাত্র জমিয়ত সহায়তা বিষয়ক ৫ সদস্য বিশিষ্ট সাব কমিটি গঠন করত: হাতে নিয়েছিলো, হাজতমন্দ কর্মঠ ছাত্রদেরকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করার অনন্য কর্মসূচি।

যেহেতু ত্রাণসামগ্রী নিয়ে সবাই পাশে দাঁড়াচ্ছেন, তাই সিলেট জেলা ছাত্র জমিয়ত স্বতন্ত্র চিন্তা থেকে এ নিদ্ধান্ত নেয়। আলহামদুলিল্লাহ, সাংগঠনিক ১৩টি শাখার প্রায় ৫০ জন মেধাবী ও হাজতমন্দ ছাত্রের হাতে নগদ ৫০০ টাকা হারে প্রায় ২৫ হাজার টাকা তুলে দেয়।

কৃতজ্ঞতা আল্লাহর। দেশ, বিদেশ থেকে আমাদেরকে যারা সহযোগিতা করেছেন, সিলেট জেলা ছাত্র জমিয়ত সকলের কাছে কৃতজ্ঞ।

এ ছাড়াও স্বতন্ত্রভাবে সিলেট জেলা ছাত্র জমিয়ত তার সাংগঠনিক ১৩টি শাখাকে নিজ নিজ উপজেলা, ইউনিয়ন ও গ্রামের অসহায়, কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে সাধারণ কর্মসূচি দেয়।
বিয়ানীবাজার, বিশ্বনাথ, গোয়াইনঘাট, কানাইঘাট, জকিগঞ্জ, জৈন্তাপুর, ফেঞ্চুগঞ্জ, বিয়ানীবাজারের শেওলা ইউনিয়ন, জৈন্তাপুরের চিকনাগুল ইউনিয়নসহ আরো বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন এবং ছাত্র জমিয়তের বিত্তবান নেতাকর্মী নিজস্ব আয়োজনে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ান। সহযোগিতার হাত বাড়িয়ে দেন, দিচ্ছেন এবং দেবেন। কর্মসূচিটি প্রত্যন্ত এলাকায় চলমান। সকলের সহায়তাকে আল্লাহ কবুল করুন।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সিলেট ও সুনামগঞ্জে র‌্যাবের অভিযানে চার মাদক ব্যবসায়ী আটক
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১