আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সুনামগঞ্জগামী ট্রাক জব্দ, ৪৬ জন আটক

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত এপ্রিল ১৯, ২০২০, ১২:১৬ অপরাহ্ণ
সুনামগঞ্জগামী ট্রাক জব্দ, ৪৬ জন আটক
শেয়ার করুন/Share it

সিলেটের বার্তা ডেস্ক:: নারায়নগঞ্জ থেকে সুনামগঞ্জগামী একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। এসময় ট্রাকে থাকা ৪৬ জন নারী-পুরুষকেও আটক করা হয়।

লকডাউন অমান্য করায় অন্যত্র যাওয়ার অপরাধা তাদের আটক করা হয়।

এ সময় তাদের বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়। শনিবার (১৮ এপ্রিল) রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সুনামগঞ্জগামী ট্রাকটি যাত্রীসহ আটক করা হয়।

আটকরা বলেন, করোনাভাইরাসের কারণে নারায়ণগঞ্জে সব কারখানা বন্ধ থাকায় আমরা কর্মহীন হয়ে পড়েছি। যে কারণে খাওয়া দাওয়ার কষ্ট। কেউ খাবার দিচ্ছে না, আমাদের কেউ কোনো খোঁজখবর নিচ্ছে না। ফলে কোলো উপায় না পেয়ে গ্রামের বাড়ি সুনামগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছি। আমরা তো লকডাউন বুজি না। গাড়ি চলে না তাই বাঁচার তাগিদে ট্রাক ভাড়া করে বাড়িতে যাচ্ছিলাম। পথে পুলিশ বাধা দিল। আমরা এখন কোথায় যাব, কী করবো?

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, সারাদেশে লকডাউন চলছে। সব ধরনের যানবাহন বন্ধ। করোনার কারণে এক এলাকার লোক অন্য এলাকায় যাওয়া নিষেধ থাকা সত্ত্বেও ট্রাক ভাড়া করে রাতের আঁধারে বিভিন্ন পেশার লোকজন পরিবার নিয়ে নারায়ণগঞ্জ ছেড়ে পালিয়ে যায়ার চেষ্টা করছে। ফলে পুলিশ প্রশাসন নৌপথসহ সব জায়গায় টহল বৃদ্ধি করেছে। প্রতিনিয়ত মানুষ বিভিন্ন কৌশলে নারায়ণগঞ্জ ছাড়ার চেষ্টা করছে।

তিনি আরও জানান, শনিবার রাতে ফতুল্লার তক্কার মাঠ এলাকা থেকে সুনামগঞ্জগামী ৪৬ জন যাত্রীসহ একটি ট্রাক আটক করা হয়। পরে তারা যেখান থেকে এসেছিল সেখানে পাঠিয়ে দেয়া হয়েছে। তাদের যেন খাদ্য সামগ্রী দেয়া হয় সেজন্য স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার বিত্তবানদের বলা হয়েছে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ঘরে ঈদের নামাজ পড়ার আহবান সৌদি গ্রান্ড মুফতির
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১