আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হবিগঞ্জে ৩ জুয়াড়িকে কারাদন্ড

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত অক্টোবর ১৪, ২০২০, ১২:৫৭ অপরাহ্ণ
হবিগঞ্জে ৩ জুয়াড়িকে কারাদন্ড
শেয়ার করুন/Share it

লিটন পাঠান, হবিগঞ্জ থেকে:: অ্যান্ডিং জুয়া খেলার দায়ে হবিগঞ্জে ৩ জনকে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

জেলার আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর যৌথ অভিযানে তাদেরকে ১ মাসের কারাদন্ড প্রদান করেন নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান খান।

দন্ডপ্রাপ্তরা হলেন-পৌর এলাকার শরীফ নগর নতুন বাড়ি গ্রামের মৃত ইলিয়াস মিয়ার পুত্র লুৎফুর রহমান সানি (২৭) নবীনগর গ্রামের মৃত আব্দুল বারিক মিয়ার পুত্র সফিউল ইসলাম (৩৩) ও কিশোরগঞ্জের ইটনা উপজেলার মির্ঘা কালিপুর গ্রামের মৃত সিকান্দর আলির পুত্র হানিফ মিয়া (৩৫)।

সুত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলা সদরে দীর্ঘদিন যাবৎ ভারত নিয়ন্ত্রিত অনলাইনভিত্তিক শিলং এন্ডিং জুয়া খেলা পরিচালিত হয়ে আসছে। বর্তমানে এন্ডিং জুয়া খেলার ৩ টি এজেন্ট রয়েছে। তাদের অধিনস্ত ৩০ থেকে ৪০ জন কমিশন ভিত্তিক অর্থ সংগ্রহকারী (মহুরী) রয়েছেন এই জুয়া খেলায় অংশ নিয়ে ৫ শতাধিক জুয়ারি ঋণগ্রস্থ হয়ে এলাকা ছেড়ে সিলেটের ভোলাগঞ্জ চট্রগ্রাম ঢাকার নারায়নগঞ্জ সহ দেশের বিভিন্ন প্রান্তে পরিবার নিয়ে মানবিক জীবনযাপন করছেন প্রশাসনের কঠোর হস্তক্ষেপে এই খেলার দায়ে প্রায় ৬০ থেকে ৭০ জনকে।

ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে দন্ড দেওয়া হলেও সম্প্রতি আবারও মাথা ছাড়া দিয়ে উঠেছে ওই জুয়া খেলা। মঙ্গলবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খান ও অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদারের নেতৃত্বে একদল পুলিশ মুন সিনেমা হল রোডে অভিযান চালিয়ে উল্লেখিতদের আটক করে ভ্রাম্যমান আদালত বসিয়ে ১ মাসের কারাদন্ড করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মতিউর রহমান খান জানান এ অভিযান অব্যাহত থাকবে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  ফিরেছে ভারতে পাচার হওয়া হবিগঞ্জের ইভা, পেছনের রহস্য কী?
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১