আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২১নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ২৩, ২০২১, ০৬:৩১ অপরাহ্ণ
২১নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর দেয়া শীতবস্ত্র বিতরণ
শেয়ার করুন/Share it

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেয়া অসহায়-দুস্থদের জন্য শীতবস্ত্র উপহার বিতরণ করা হয়েছে সিলেট সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডে।

আজ শনিবার (২৩ জানুযারি) বেলা ২টায় নগরীর সাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে বরাদ্দকৃত এসব কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন,শীতে যাতে জনগনের কষ্ট না হয় সেকারনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমগ্র দেশের গরিব জনসাধারণের মধ্যে কম্বল বিতরণের ব্যবস্থা করেছেন। করোনা মহামারীর লকডাউনের সময় মানুষ যাতে না খেয়ে কষ্ট না পায় সেকারনে মানুষের মধ্যে খাদ্য সামগ্রি বিতরন করা হয়েছিল।

নেতৃবৃন্দ আরও বলেন-সাধারন মানুষকে সামাজিক নিরাপত্তা বেষ্টনির মধ্যে নিয়ে আসতে সরকার বয়স্কভাতা,বিধবা ভাতা সহ নানা উদ্যাগ গ্রহন করেছে যার সুফল জনগন পাচ্ছেন। আওয়ামী লীগ সরকার জনবান্ধব নীতির আলোকে জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ, অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন-সহ সভাপতি মো. ছানাওর, যুগ্ন সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুল, আজাদুর রহমান আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. গোলাম সোবহান চৌধুরী দীপন, সদস্য মোক্তার খান, ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিরন, সহ সভাপতি মো. জহুর উদ্দিন, সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, নুরুল আমিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম মঈন, কামাল হোসেন খান, অর্থ সম্পাদক কবির আহমদ, প্রচার সম্পাদক মাসুদ আহমেদ খান, সহ প্রচার সম্পাদক সাদিক মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজ উদ্দিন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, কৃষি বিষয়ক সম্পাদক শেখ জালাল ফরিদ উদ্দিন, দপ্তর সম্পাদক এজাজ আহমদ বাবু, সহ দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা ওয়েছ, সদস্য আব্দুল কাইয়ুম জুয়েল, হুমায়ুন কবির, আজাদ বখত শাহীন, রাজু চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন:  জ্বালাও পোড়াও করে ক্ষমতায় আসা যায় না-তারুন্যের সমাবেশে আনোয়ারুজ্জামান চৌধুরী
সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১