বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

৫ই সফর, ১৪৪২ হিজরী

নোটিশঃ
★করোনাভাইরাস থেকে হেফাজত থাকতে পড়ুন-'লা-ইলাহা ইল্লা আনতা সুবহানাকা, ইন্নি কুনতু মিনায যোয়ালিমীন'।। ★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
গবেষণার জন্য শাবিকে ১৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক

গবেষণার জন্য শাবিকে ১৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক

শিক্ষাঙ্গন বার্তা:: গবেষণা কাজের জন্য সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে পূবালী ব্যাংক।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. ফরিদ উদ্দিনের হাতে অনুদানের চেক তুলে দেয়া হয়।

এসময় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মো. ফরিদ উদ্দিন আহমদ বলেন, বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাতকে আরো সমৃদ্ধ করতে পূবালী ব্যাংকের অবদান অনস্বীকার্য। গবেষণা ও শিক্ষার প্রতি এমন দরদ খুব কম সংখ্যক প্রতিষ্ঠানের রয়েছে। তিনি বলেন পূবালী ব্যাংকের দেয়া অনুদানে প্রথমে এই বিশ্ববিদ্যালয়ে গবেষণা কার্যক্রম শুরু হয়। বর্তমানে বিশ্বমানের ১শ ৪৯টি প্রজেক্টে এই বিশ্ববিদ্যালয়ের গবেষণা চলছে।

এসমযয় তিনি উচ্চ শিক্ষার মানোন্নয়ন এবং নতুন নতুন গবেষণার ক্ষেত্র আবিষ্কার করতে বিশ্ববিদ্যালয় সমূহের প্রতি আহ্বান জানান।

বিশ্ববিদ্যালয় গবেষণা ক্ষেত্রের পরিচালক প্রফেসর সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সংক্ষিপ্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পূবালী ব্যাংক সিলেট প্রিন্সিপাল অফিসের জিএম মো. এরশাদুল হক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর রাশেদ তালুকদার এবং বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম জিয়াউল হক চৌধুরী এবং পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মশিউর রহমান খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পূবালী ব্যাংকের জিএম এরশাদুল হক বলেন, একটি বিশ্ববিদ্যালয়ের গবেষণা খাত এগিয়ে নিতে তাদের পাশে থাকতে পেরে পূবালী ব্যাংক সত্যি গর্বিত।

Last Updated on

শেয়ার করুন
  •  
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

সিলেটের বার্তা পরিবারঃ

এম. এ কাদির-বালাগঞ্জ প্রতিনিধি

লিটন পাঠান-মাধবপুর প্রতিনিধি

 

©সিলেটের বার্তা ২৪ কর্তৃক সর্বসত্ত্ব সংরক্ষিত।