আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে তিন ডাকাত গ্রেফতার, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

সিলেটের বার্তা ডেস্ক
প্রকাশিত জানুয়ারি ৫, ২০২১, ১১:৪৪ অপরাহ্ণ
বিয়ানীবাজারে তিন ডাকাত গ্রেফতার, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

উদ্ধারকৃত অস্ত্র।

শেয়ার করুন/Share it

সিলেটের প্রবাসী অধ্যুষিত এলাকা বিয়ানীবাজারে আন্ত:জেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ অস্ত্রও উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার (০৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে পৌরশহরের খাসার পল্লীবিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ আন্তজেলা ডাকাত দলের তিন ডাকাতকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

খাসা এলাকায় আসার পর আগে থেকে ওৎপেতে থাকা বিয়ানীবাজার থানা পুলিশ ডাকাতদের বহনকারি মাইক্রোর গতি রোধ করে। এসময় ডাকাতরা পালানোর চেষ্টা করলে পুলিশ তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আটককৃতদের বিয়ানীবাজার থানা দ্রুত সময়ের মধ্যে নিয়ে আসে পুলিশ। এ সময় ডাকাতদের কাছে থাকা ব্যাগ থেকে দুইটি বন্দুক, একটি রিবলবার, ১৪টি কার্তুজ, ৩টি রাম দা, অত্যাধুনিক কাটারসহ ডাকাতিকাজে ব্যবহৃত হয় এমন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

ধৃত ডাকাতদের আটকে অংশ নেন সহকারি পুলিশ সুপার (সার্কেল) সুদীপ্ত রায়, বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লল রায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসানসহ থানা পুলিশের এসআই, এএসআইসহ একদল পুলিশ।

ডাকাত আটক ও অস্ত্রসহ ডাকাতি কাজে ব্যবহৃত সরঞ্জাম উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়।

তিনি বলেন, ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে রয়েছে। এই চক্রের আরও সদস্যদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। ডাকাতদের গ্রেপ্তারের বিষয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে।

সিলেটের বার্তা ডেস্ক


শেয়ার করুন/Share it
আরও পড়ুন:  সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় গোলাপগঞ্জের যুবক আহত
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১