বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
ছবিটি ‘আশা-ভালবাসার’ ডনের সাথে সাবরিনা: বললেন-সামিরার স্বামী

ছবিটি ‘আশা-ভালবাসার’ ডনের সাথে সাবরিনা: বললেন-সামিরার স্বামী

বিনোদন বার্তাঃ বহুল আলোচিত এই ছবিটি। দেশজুড়ে ছড়িয়ে পড়েছিল ছবিখানা। তখন কিন্তু ‘ভাইরাল’ শব্দটির উদ্ভাবন হয় নি। সেই ছবিটি ভাইরাল হয়েছিল।

ডনের সাথে যাকে দেখা যাচ্ছে, তিনি কে? গোটা দেশে প্রচার হয় ‘সামিরা’ বলে। সত্যটা নিয়ে মুখ খুলেছেন সামিরার স্বামী। জানালেন ছবির পেছনের কাহিনী।

ঢাকাই চলচ্চিত্রে আকাশচুম্বি জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। লাশ উদ্ধারের পর ধারণা করা হয় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে খুন করা হয়েছে। তার মৃত্যু নিয়ে এই রহস্যের জট দুই দশক পেরিয়ে গেলেও আজ পর্যন্ত খোলেনি। সালমান শাহের পরিবারের সন্দেহের তালিকায় রয়েছেন সালমান শাহের স্ত্রী সামিরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ডনের সঙ্গে এক নারীর অন্তরঙ্গ একটি ছবি ভাইরাল হয়। অনেকেই ধারণা করছেন, ছবিটিতে ডনের সঙ্গে সামিরাকে দেখা যাচ্ছে। এ প্রসঙ্গে সামিরার বক্তব্য জানার চেষ্টা করে এই প্রতিবেদক। কিন্তু সামিরার মন্তব্য পাওয়া যায়নি। তবে মুখ খুলেছেন সামিরার স্বামী মোস্তাক ওয়াইজ।

এ প্রসঙ্গে তিনি রাইজিংবিডিকে বলেন, ‘সামিরা আমাকে বলেছে এ ছবির পেছনের কাহিনি। এটা ‘আশা ভালোবাসা’ সিনেমার শুটিং চলাকালীন তোলা। ডনের সঙ্গে যে মেয়েটিকে দেখা যাচ্ছে সে সামিরা নয়। ছবিটির মেয়ে নায়িকা সাবরিনা। ‘আশা ভালোবাসা’র মূল নায়িকা ছিলেন শাবনাজ। নায়ক সালমান শাহ। সাবরিনা ছিল সেই ছবির পার্শ্বনায়িকা। ডনের সঙ্গে দুষ্টুমি করে ঘরের ভেন্টিলেটরের ফাঁক দিয়ে ছবিটি তুলেছিলেন সালমান শাহ। এই ছবি নিয়ে বিভিন্ন সময় সালমান শাহ দুষ্টুমি করেছে ডনের সঙ্গে। এছাড়া আরো একটি ছবি রয়েছে সেখানে সামিরা ম্যাগাজিন দেখছিলো, সালমান ছবি তুলছিলো। তখন ডন হাত বাড়িয়ে দেয় ছবি তোলার জন্য। সে সময়ে ডনের সঙ্গে সামিরার একটি ছবি আছে। এছাড়া ডনের সঙ্গে সামিরার যে ছবিগুলো আপনারা দেখছেন বা দেখেন সব ফটোশপের কারসাজি। সেগুলো ফটোশপের সাহায্য নিয়ে করা হয়েছে।’

 

শেয়ার করুন
  •  
  • 55
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত