বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
শিক্ষিকা যখন ইয়াবা ব্যবসায়ী!

শিক্ষিকা যখন ইয়াবা ব্যবসায়ী!

সিলেটের বার্তা ডেস্ক:: মহান পেশা শিক্ষকতায় কালেমা লেপন করলেন তিনি। শিক্ষকতার পেশার পাশাপাশি ইয়াবা ব্যবসায় জড়িত তিনি।

রাজধানীর খিলগাঁও তালতলার বিএফসি রেস্টুরেন্টের সামনে অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। বৃহস্পতিবার (৫ মার্চ) ডিএনসির মতিঝিল সার্কেলের পরিদর্শক মো. সুমনুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১ মার্চ খিলগাঁওয়ের তালতলা এলাকা থেকে হাতেনাতে ২ হাজার ৬০০ পিস ইয়াবাসহ ফাতেমা বেগম ওরফে রুপা (৩৭) তার সহযোগী নীলিমা নাসরিনকে গ্রেফতার করে ডিএনসি। উদ্ধার করা মাদকের আনুমানিক বাজার মূল্য ১৩ লাখ টাকা। এছাড়াও তাদের কাছ থেকে মোবাইল ফোন সেট ও ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়েছে।

সুমনুর রহমান আরো জানান, ফাতেমা বেগম ওরফে রুপা একজন শিক্ষিকা। দক্ষিণ বনশ্রী এলাকার বাসিন্দা রূপা ইডেন মহিলা কলেজ থেকে ২০০৫ সালে জিয়োগ্রাফী বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর বনশ্রী আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষকতা শুরু করেন। পাশাপাশি স্কাউটের সঙ্গেও জড়িত ছিলেন। ভ্রমণ করেছেন অস্ট্রেলিয়া, চীন, জাপানসহ বিভিন্ন দেশ।

২০১৮ সালের ১৪ ডিসেম্বর তাকে সবুজবাগ থানা পুলিশ প্রায় সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার করে কারাগারে পাঠায়। এজন্য স্কুল কর্তৃপক্ষ তাকে বহিষ্কার করে। কিন্তু ৬ মাস পর জামিনে বের হয়ে আবারো একই কাজ শুরু করেন রূপা। এজন্য কৌশল অবলম্বন করতেন তিনি। বেছে নেন স্বামী পরিত্যক্তা প্রতিবেশি নীলিমাকে। ইয়াবা বিক্রির জন্য মাদক ব্যবসায়ী বা সেবনকারীদের কাছ থেকে অর্ডার ও টাকা নিলেও তিনি মাদক হস্তান্তর করতেন নীলিমাকে দিয়ে।

রূপার সহযোগী নীলিমা রাজধানীর শাহজাহানপুরের মির্জা আব্বাস মহিলা ডিগ্রী কলেজ থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করেন। জিজ্ঞাসাবাদে নীলিমা জানিয়েছেন, তিনি একসময় বিভিন্ন মঞ্চ নাটকে অভিনয় করেছেন। এছাড়া একটি বেসরকারি টেলিভিশেনে কিছুদিন কাজ করার কথাও জানিয়েছেন। মাদক ব্যবসায় সহযোগিতার জন্য রূপার কাছ থেকে পাওয়া টাকায় তিনি জীবিকা নির্বাহ করতেন।

তাদের বিরুদ্ধে খিলগাঁও থানায় মাদক আইনে মামলা হয়েছে বলেও জানান ডিএনসির কর্মকর্তা সুমনুর রহমান।

শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত