বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
জৈন্তাপুরে ৩৬৮জনকে ফ্রি চক্ষু সেবা দিল এম. আহমেদ টি এন্ড ল্যান্ডস

জৈন্তাপুরে ৩৬৮জনকে ফ্রি চক্ষু সেবা দিল এম. আহমেদ টি এন্ড ল্যান্ডস

সংবাদ বিজ্ঞপ্তি:: সিলেটের জৈন্তাপুরে ৩৬৮জনকে ফ্রি চক্ষু সেবা দিল এম. আহমেদ টি এন্ড ল্যান্ডস কোং লিমিটেড।

জৈন্তাপুর উপজেলার ৬নং চিকনাগুল ইউনিয়নে এম আহমদ পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে সিলেটের বৃহৎ চা-পাতা উৎপাদান কোম্পানী, এম আহমেদ টি এন্ড ল্যান্ডস্ কোং লিমিটেড -এর ব্যবস্থাপনায় দিনব্যাপী চক্ষু রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শনিবার ১৪ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ফ্রি চিকিৎসা সেবা পরিচালনা করা হয়। প্রতি বছরের মত এ বৎসর এম আহমেদ টি এন্ড ল্যান্ডস কোং লিমিটেড কর্তৃক জৈন্তাপুর উপজেলার হতদারিদ্র অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর আর্ত মানবতার সেবায় চক্ষু রোগীদের জন্য বিনামূল্যে চিকিৎসা প্রদানে মেডিকেল শিবির ক্যাম্প আয়োজন করে।

বিএনএসবি আই হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ চক্ষু রোগীদের পরীক্ষা-নিরীক্ষা করে বিনামূল্যে ঔষধপত্র প্রদান করেন।
সকাল ১০টায় চক্ষু রোগীদের জন্য পরিচালিত ফ্রি মেডিকেল ক্যাম্প শিবির উদ্বোধন করেন প্রধান অতিথি এম আহমেদ টি এন্ড ল্যান্ডস কোং লিমিটেড -এর মহা ব্যবস্থাপক সৈয়দ মহিউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খান-চা-বাগানের ব্যবস্থাপক হুমাযুন কবির। বিশেষ অতিথি ছিলেন হাবিবনগর চা-বাগানের ব্যবস্থাপক এফজাল আহমদ চৌধুরী।

এম আহমেদ পাবলিক স্কুলের প্রধান শিক্ষক রমেশ চন্দ্র আদিত্য,বিএনএসবি হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক ড: ইফফাত জাহান তানিয়া, পাবলিক রিলেশন অফিসার হাফিজুর রহমান সহ স্থানীয় চিকিৎসকগণ রোগীদের চক্ষু চিকিৎসা সেবা প্রদান করেন। দিনব্যাপী ৩৬৮ জন চক্ষু রোগীর চিকিৎসা প্রদান করা হয় এবং কোম্পানীর অর্থায়নে ৩৭ জন অসহায় চক্ষু রোগীদের অপারেশন করা হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খান-চা-বাগানের সহকারী ব্যবস্থাপক ফজলে এলাহী চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য মুজিবুর রহমান, শিক্ষক বাবু নিপেন্দ্র কুমার দাস, শিক্ষক আব্দুল লতিফ,খান-চ-বাগানের হেড ক্লার্ক বিষু কুমার চৌধুরী, হাবিবুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন হাবিবনগন চা-বাগানের কম্পিউটার ল্যাব সহকারী কাওছার আহমদ।

শেয়ার করুন
  •  
  • 102
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত