বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

নোটিশ
★সিলেটের বার্তায় প্রতিনিধি/সংবাদদাতা নিয়োগ চলছে। তাই যোগাযোগ করুন নিম্নের মেইল অথবা নাম্বারে।
অপেক্ষা সোয়া ঘন্টা: ভোট দিতে পারলেন না আ.লীগ প্রার্থী

অপেক্ষা সোয়া ঘন্টা: ভোট দিতে পারলেন না আ.লীগ প্রার্থী

সিলেটের বার্তা ডেস্ক:: সোয়া ঘন্টা অপেক্ষা করেও  ভোট দিতে পারলেন না আ.লীগ প্রার্থী।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) জটিলতার কারণে প্রায় সোয়া ঘণ্টা অপেক্ষা করেও আওয়ামী লীগের প্রার্থী মো. শফিউল ইসলাম মহিউদ্দিন ভোট দিতে পারেননি।

চলে যাওয়ার আগে তিনি সাংবাদিকদের বলেন, ‘টেকনিক্যাল কারণে প্রবলেম হচ্ছে।  আমি অনেকক্ষণ থাকায় অন্য ভোটারদের ঢুকতে প্রবলেম হচ্ছে দেখে নিজেই চলে যাচ্ছি। টেকনোলজিতে এমন সমস্যা হয়। গত বার জাতীয় নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের ক্ষেত্রেও এমনটি হয়েছিল। এটা হতেই পারে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (২১ মার্চ) সকাল ৯টা ৫০ মিনিটে লেকসার্কার উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে আসেন এই প্রার্থী।  বিভিন্নভাবে চেষ্টার পরও তিনি ভোট দিতে পারেননি। পরে বেলা১১টা ৫ মিনিটে তিনি ভোটকেন্দ্র থেকে চলে যান।

জানা যায়, প্রথমে ছবিযুক্ত তালিকা দেখে তার পরিচয় শনাক্ত করা হয়। কিন্তু ফিঙ্গারপ্রিন্ট না মেলায় জটিলতা সৃষ্টি হয়। পরে বাইরে রাখা প্রার্থীর গাড়ি থেকে ভোটার আইডি কার্ড নিয়ে আসা হয়। এতেও কাজ হয়নি। মেশিন অফ করে চালু করা হয়। নির্বাচনী কর্মকর্তারা তার কাছে থাকা অন্য একটি কার্ড দিয়েও চেষ্টা করেন।অন্য আরেকটি মেশিনেও ট্রাই করা হয়, কিন্তু কাজ হয়নি। প্রায় ৪০ মিনিট চেষ্টা শেষে শফিউল ইসলাম মহিউদ্দিন কক্ষ থেকে বেরিয়ে ভোটকেন্দ্রের নিচের একটি কক্ষে অপেক্ষা করেন। পরে ফের চেষ্টা করে ব্যর্থ হয়ে ১১টা ৫ মিনিটের দিকে তিনি ভোটকেন্দ্র ছেড়ে চলে যান। সময় পেলে পরে আবার  ভোট দিতে আসবেন বলে জানান ঢাকা-১০ আসনের উপ নির্বাচনের এই প্রার্থী।

পরে প্রিজাইডিং কর্মকর্তা আহসানুল হক সাংবাদিকদের বলেন, ছবিযুক্ত হার্ড কপিতে উনার নাম আছে। কিন্তু ফিঙ্গারপ্রিন্টে আসছে না। নির্বাচনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। তারা ব্যবস্থা নেবেন।’

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ চলছে।  সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে একটানা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

শেয়ার করুন
  •  
  • 45
  •  
  •  
  •  
  •  
  •  
  •  





Sylheter#Barta@777

©এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব sylheterbarta24.com কর্তৃক সংরক্ষিত